বিশ্বকাপ…স্ত্রী অনুষ্কা শর্মার গানে বিরাটের নাচ! ভাইরাল ভিডিও

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ২৪৩ রানে বিরাট জয় ভারতের।

author-image
Aniruddha Chakraborty
New Update
,ম্নব

ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতাঃ রবিবার ইডেন গার্ডেন্সে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে রোমাঞ্চকর বিশ্বকাপে ভারতীয় দলের ম্যাচে নিজের ব্যাটিং দক্ষতা দিয়েই নয়, নাচের মুভ দিয়েও সবাইকে চমকে দিয়েছেন বিরাট কোহলি।

দ্বিতীয় ইনিংসে ফিল্ডিং করার সময় কোহলি তার স্ত্রী অনুষ্কা শর্মার বিখ্যাত গান 'ব্যান্ড বাজা বারাত'-এর বিখ্যাত গান 'আইনভায়ি আইনভায়ি '-এ নাচতে ক্যামেরায় ধরা পড়েন। কোহলির ছন্দময় নাচের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যা সবাইকে উত্তেজিত করে তুলেছে।

আজ কোহলির ৩৫তম জন্মদিন, এবং তাঁর বিশেষ দিনে, তিনি তার ৪৯ তম ওয়ানডে সেঞ্চুরি করে ইতিহাস তৈরি করেছেন, কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকারের সর্বাধিক ওয়ানডে সেঞ্চুরির রেকর্ডের সমকক্ষ।

কোহলি নিজের ইনিংসের পরে বলেন, "আমি ঈশ্বরের কাছে কৃতজ্ঞ যে তিনি আমাকে খেলার সুযোগ দিয়েছেন এবং দলের সাফল্যে অবদান রেখেছেন। এই বিশাল ভেন্যুতে এই বিশাল ভিড়ের সামনে আমার জন্মদিনে সেঞ্চুরি করতে পারাটা দারুণ ব্যাপার। পিচটি ধীর গতির, আমাদের একটি মানসম্পন্ন বোলিং লাইন-আপও রয়েছে, তবে আমাদের কঠোর পরিশ্রম করতে হবে। উইকেটই মূল চাবিকাঠি হবে, এই পিচ যেভাবে আচরণ করছে তাতে তাদের চাপে ফেলবে।"