তপসিয়ায় অ্যালুমিনিয়াম কারখানায় ভয়ঙ্কর অগ্নিকাণ্ড

দমকা হাওয়া চলায় আগুন ছড়িয়ে পড়ছে দিকে দিকে।

author-image
Atreyee Chowdhury Sanyal
New Update
nhju89o

File Picture

নিজস্ব সংবাদদাতা: কাজের দিনের সকালে তপসিয়ায় অ্যালুমিনিয়াম সামগ্রীর গুদামে আগুন। এই মুহুর্তে দমকলের ৫টি ইঞ্জিন আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালাচ্ছে। রবিবার রাত সাড়ে ৮টা নাগাদ তপসিয়ার ৮ নম্বর অবিনাশ চৌধুরী লেনে প্রথম আগুন লাগে। গুদাম থেকে গলগল করে কালো ধোঁয়া বেরোতে দেখেন স্থানীয় বাসিন্দারা। তারপরই খবর দেওয়া হয় দমকল বাহিনীকে। কিন্তু এতোটাই ঘিঞ্জি এরিয়া যে রাত পেরিয়ে আজ সকাল হয়ে গেল, আগুন এখনও সম্পূর্ণ নিয়ন্ত্রণে আসেনি। তার মধ্যে দমকা হাওয়া চলায় আগুন ছড়িয়ে পড়ছে দিকে দিকে।

আশেপাশে স্থানীয়রা রয়েছেন, যাদেরকে ইতিমধ্যেই নিরাপদ স্থানে সরিয়ে আনা হয়েছে। কীভাবে আগুন লাগলো, তা এখনও স্পষ্ট নয়। দমকলের সাথে আগুন নেভাতে হাত লাগিয়েছেন স্থানীয় বাসিন্দারাও। 

nghnhjjk
File Picture

স্থানীয়দের অভিযোগ, এলাকা ঘিঞ্জি হওয়ার ফলে দমকলকর্মীদের বেশ বেগ পেতে হচ্ছে আগুনের নেভাতে। কীভাবে আগুন লাগলো তা এখনও স্পষ্ট নয়। স্থানীয় বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা যাচ্ছে, সকাল বেলা হঠাৎ করেই তারা দেখেন, গোটা এলাকা ঢেকে গিয়েছে কালো ধোঁয়ায়। তারপরেই দেখা যায় দাউ দাউ করে জ্বলছে গোডাউন। আশপাশে বসতি এবং আরও কিছু কারখানা থাকায় আতঙ্কিত বাসিন্দারা। এই কারখানায় মূলত, অ্যালুমিনিয়ামের দরজা, জানলার ফ্রেম তৈরি হয়। আশেপাশেও রয়েছে বিভিন্ন ধরনের কারখানা। আগুন নেভানোর কাজ চলছে দ্রুত গতিতে। 

hnjhkiu
File Picture

Adddd