মহিলা ক্যারাটে প্রশিক্ষককে মারধর TMC কর্মীর! বিস্ফোরক অভিযোগ বিজেপির

এবার রাজ্যের শাসক দল তৃণমূলের বিরুদ্ধে গুরুতর অভিযোগ করল বিজেপি। অমিত মালব্য (Amit Malviya) আজ রবিবার এক টুইট বার্তায় লেখেন, ‘কলকাতায় মহিলাদের সঙ্গে তৃণমূল কর্মীদের দুর্ব্যবহার থামার নাম নিচ্ছে না।'

author-image
SWETA MITRA
New Update
tmc bjp.jpg

নিজস্ব সংবাদদাতাঃ ফের রাজ্যের শাসক দল তৃণমূলের বিরুদ্ধে সরব হলেন বিজেপি নেতা অমিত মালব্য (Amit Malviya)। আজ রবিবার এক টুইট বার্তায় তিনি লেখেন, ‘কলকাতায় মহিলাদের সঙ্গে তৃণমূল কর্মীদের দুর্ব্যবহার থামার নাম নিচ্ছে না। এবার এক মহিলা ক্যারাটে প্রশিক্ষককে মারধর করল তৃণমূল কর্মীরা। নির্যাতিতা বলছেন যে মণিপুরের (Manipur) মতো ঘটনার পুনরাবৃত্তি হবে। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) পুলিশ সাহায্য করছে না। তারা বলছেন, সমঝোতা করুন।  মহিলাদের হয়রানির এমন অনেক ঘটনা রয়েছে যেখানে পশ্চিমবঙ্গ পুলিশ এফআইআরও নথিভুক্ত করে না। লজ্জাজনক।‘

 

জানা গিয়েছে, খাস কলকাতায় কলকাতা মিউনিসিপ্যাল কর্পোরেশনে (কেএমসি) অবৈধ নির্মাণের অভিযোগ তুলে ওই মহিলা ক্যারাটে প্রশিক্ষকের বাড়িতে ঢুকে পড়েন প্রভাবশালী তৃণমূল কর্মীরা। শুধু তাই নয়, দুষ্কৃতীরা ওই মহিলাকে মণিপুরের মতো ঘটনার পুনরাবৃত্তি করার হুমকি দিয়েছিল, যার পরে মহিলা এই বিষয়ে অভিযোগ দায়ের করেছিলেন।

 

ওই মহিলা বলেন, পুলিশও ক্ষেত্রে তাঁকে সহযোগিতা করছে না, উল্টে তাঁকে সমঝোতার জন্য চাপ দেওয়া হচ্ছে। যদিও অভিযুক্ত তৃণমূল কর্মীরা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন।

 

কলকাতার ঢাকুরিয়া এলাকায় এক মহিলা ক্যারাটে প্রশিক্ষক ‘টক টু মেয়র’-এ ফোন করে পুরসভার কাছে অবৈধ নির্মাণের অভিযোগ দায়ের করেন। নির্যাতিতার অভিযোগ, অভিযোগের প্রতিবাদে তৃণমূল কর্মী তাঁর তাঁর পরিবারের সঙ্গে দুর্ব্যবহার করেন এবং মণিপুরের মতো ঘটনা ঘটানোর হুমকি দেন। এই ঘটনার পর ওই মহিলা প্রশিক্ষক পুলিশে অভিযোগ দায়ের করেন। মহিলা আরও অভিযোগ করেছেন যে এই মামলায় পুলিশের কাছে অভিযোগ করার পরে পুলিশ তাঁকে অভিযুক্তের সাথে সমঝোতা করার জন্য চাপ দিয়েছে।

 

অন্যদিকে, অভিযুক্ত তৃণমূল কর্মী এই সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন এবং ভুক্তভোগী মহিলার নাম অভিযুক্ত হিসাবে উল্লেখ করেছেন। তৃণমূল কর্মীর অভিযোগ যে তিনি দুই প্রতিবেশীর মধ্যে বিরোধ নিষ্পত্তি করতে গিয়েছিলেন। এরই মধ্যে ক্যারাটে প্রশিক্ষক তার পরিবার তার সঙ্গে দুর্ব্যবহার করে। এখন মেয়র ফিরহাদ হাকিম সিপিকে পুরো বিষয়টি তদন্ত করতে বলেছেন।

 

এদিকে এহেন ঘটনাকে ঘিরে রাজনৈতিক তরজা শুরু হয়েছে। সেইসঙ্গে অস্বস্তিতে পড়েছে রাজ্যের শাসক দল তৃণমূল। তৃণমূল গোটা ঘটনার অভিযোগ অস্বীকার করেছে। এদিকে বিজেপির দাবি, মহিলাদের ওপর অত্যাচারের ঘটনা বাংলাজুড়ে বেড়েই চলেছে। তারই নিদর্শন হল এই ঘটনা।