নিজস্ব সংবাদদাতা:ঠাণ্ডা আবহাওয়ায় আইসক্রিম খাওয়ার মজাই আলাদা। ঋতু যাই হোক না কেন, আইসক্রিম কাউন্টারে ভিড় কখনই কমে না। আইসক্রিম পার্লারে যাওয়া হোক বা অনলাইনে অর্ডার- অনেকেই বিশ্বাস করেন যে এর পুষ্টিগুণ স্বাস্থ্যের জন্য উপকারী। এমনই এক আইসক্রিম প্রেমী সাংসদের মনে হলো এই ঠাণ্ডার মৌসুমে ঠাণ্ডা আইসক্রিম খেতে, তাই তিনি সুইগিতে আইসক্রিম অর্ডার করলেন। ডেলিভারির পর যখন তিনি প্যাকেটটি খুললেন, তখন আইসক্রিমের অবস্থা দেখে তিনি হতবাক হয়ে গেলেন এবং তিনি কোম্পানিকে তিরস্কার করেন এবং তার অর্থ ফেরত চান।
সাংসদ মহুয়া মৈত্র সুইগিকে কড়া তিরস্কার করলেন। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X-এ সুইগিকে ট্যাগ করে মহুয়া মৈত্র লিখেছেন যে দামি আইসক্রিম অর্ডার করেছিলেন কিন্তু তা গলা দেওয়া হয়েছিল। এমন পরিস্থিতিতে কৃষ্ণনগর লোকসভা আসনের সাংসদ মৈত্র কোম্পানিকে স্পষ্টভাবে বলেছেন যে হয় আইসক্রিমটি প্রতিস্থাপন করুন বা অর্থ ফেরত দিন। বিষয়টি দেশের সংসদ সদস্যের। এমন পরিস্থিতিতে সুইগিও প্রতিক্রিয়া জানাতে দেরি করেনি। কোম্পানি বলল, হ্যালো মহুয়া, আপনি আপনার অর্ডার নিয়ে কিছু সমস্যার সম্মুখীন হয়েছেন জেনে দুঃখিত। আপনার অর্ডার নম্বর শেয়ার করুন। আমরা শীঘ্রই সাহায্য করব। এই জবাবের পর বিষয়টি উত্তপ্ত হয়ে ওঠে। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয় বিতর্ক। অনেকেই বিভিন্ন অনলাইন প্ল্যাটফর্মের তুলনা করতে শুরু করেছেন।