স্বপ্নদীপের মৃত্যু: 'এরা সাইকো, খুনি! পাবলিকের হাতে তুলে দেওয়া উচিত'

যাদবপুরের প্রথম বর্ষের ছাত্রের মৃত্যুর ঘটনা নিয়ে উত্তপ্ত হয়ে উঠেছে গোটা রাজ্য। Ragging ইস্যুতে বেরিয়ে আসছে আরো অনেক শিউরে ওঠা তথ্য এবং পুরনো ঘটনা যা ধামাচাপা পড়ে গেছিল।

author-image
Anusmita Bhattacharya
New Update
swapnadeep

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা: যারা Ragging করে তারা মানসিক বিকারগ্রস্ত রোগী। তাদের বিচার করতে পাবলিকের হাতে তুলে দেওয়া উচিত বলে দাবি করলেন অভিনেতা এবং  চণ্ডীপুরের তৃণমূল বিধায়ক সোহম চক্রবর্তী। বুধবার বিধানসভায় বিশেষ কাজে এসেছিলেন বিধায়ক সোহম চক্রবর্তী। টলিউডের এই ব্যস্ত নায়ককে যাদবপুরে ছাত্রমৃত্যুর ঘটনা নিয়ে প্রশ্ন করায় তিনি বলে ওঠেন, 'যাদবপুরের ঘটনার পর থেকেই আমি প্রচণ্ড রকমের শকড। যারা এই ঘটনা ঘটিয়েছে, তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। এরা যাতে কঠোর থেকে কঠোরতম শাস্তি পায় সেই ব্যবস্থা করতে হবে। এই ক্রিমিনালরা ছাত্র নামের ভেক ধরে নিজেদের স্বার্থসিদ্ধির জন্য থেকে যায়'। 

সোহম দাবি করছেন যে এরাই গোটা ছাত্রসমাজকে কালিমালিপ্ত করছে। এই অপরাধীদের এমন দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে, যাতে এর পর কেউ Ragging করতে এলেও তাকে পিছু হটতে হয়। সবার মনে থাকবে যে সে Ragging করলে তারও শাস্তি হতে পারে। এই ঘটনার প্রতিবাদে রাজ্যের সব বিদ্বজ্জনকে পথে নামার অনুরোধ করেছেন এই অভিনেতা-রাজনীতিক সোহম চক্রবর্তী।