'কাল আমার ১১ বছরের মেয়েটারও যদি...'! 'ভগবান'রূপী ডাক্তারদের মিষ্টিমুখ করাচ্ছেন এই সামান্য চাকুরীজীবি! ভাইরাল ভিডিও

তার বক্তব্য মন ভরিয়ে দেবে প্রত্যেকের।

author-image
Anusmita Bhattacharya
New Update
Untitled design (23)

নিজস্ব সংবাদদাতা: এই মুহূর্তে স্বাস্থ্য ভবনে আন্দোলন চালাচ্ছে জুনিয়র ডাক্তাররা। বেশ কিছু দাবি রয়েছে তাদের। এর আগে তারা লালবাজার অভিযান করেছে যেখানে তারা পুলিশ কমিশনারের সঙ্গে দেখা করে তার পদত্যাগের দাবি সম্বলিত ডেপুটেশন তার হাতে জমা দিয়ে এসেছে। টেবিলে রেখে এসেছে প্রতীকী শিরদাঁড়া।

RG Kar rape and murder case | Live Updates: Junior doctors hold press  conference outside Swasthya Bhawan amid RG Kar rape and muder issue -  Telegraph India

তাদের সাহায্যে সাধারণ মানুষ বারবার চলে যাচ্ছে জল খাবার এবং অন্যান্য নানা সরঞ্জাম নিয়ে। এবার এক ব্যক্তি তাদের জন্য মিষ্টি নিয়ে হাজির হয়েছেন।ওই ব্যক্তি বলছেন, 'ভগবানদের জন্য একটু মিষ্টি নিয়ে এসেছি। আমি সামান্য একটা ট্রাভেল এজেন্সিতে চাকরি করি স্যার। কিন্তু কাল আমার ১১ বছরের মেয়েটারও যদি....'। 

WhatsApp Image 2024-09-12 at 1.07.45 PM

এভাবেই সাধারণ মানুষ মিশে যাচ্ছে আন্দোলনে, তারাও হয়ে উঠছে অসাধারণ তার হৃদয়গুণে। অনেকের ক্ষেত্রেই হতে পারে সামর্থ্য কম, কিন্তু যা হাতে তুলে দিচ্ছে তারা আর যেভাবে তুলে দিচ্ছে তা যেন স্বয়ং ঈশ্বরের প্রসাদ এই মুহূর্তে প্রতিবাদীদের কাছে। আর যে কথাগুলো তিনি বলেছেন তা যে কোনো মনে ব্যাথার প্রলেপ জোগাতে পারে। 

অশেষ কৃতজ্ঞতা জানাচ্ছে তাকে মানুষ আর বিক্ষোভকারীরা। এই দাঁতে দাঁত পিষে কষ্ট করছে ডাক্তাররা। তবে তারা পাশে পেয়েছে প্রতিটি নাগরিককে। তাই আশা নতুন ভোর আসবে৷ একজোট থাকতে আহ্বান জানানো হচ্ছে বিক্ষোভকারীদের তরফে। হাতে হাত ধরে রাখতে বলছে তারা। বিভ্রান্তি ছড়াতে মানা করছে তারা। গুজব ছড়ানোর, বিশৃঙ্খলা ঘটানোর বিরুদ্ধে তারা। 

Swasthya Bhawan Abhijan Live Update: CS sent letter to Junior Doctors