ফোন নম্বর প্রকাশ করল স্বাস্থ্যভবনে আন্দোলনরত জুনিয়র ডাক্তাররা- কোনও খাবার না পাঠানোর আর্জি- ফোন করে তবেই সাহায্য করার আবেদন- তাই স্বাস্থ্যভবনে আন্দোলনরত জুনিয়র ডাক্তারদের সাহায্য করতে চাইলে ফোন করতে পারেন এই নম্বরগুলিতে

কি ফোন নম্বর প্রকাশ করা হল?

author-image
Aniket
New Update
rg kar

নিজস্ব সংবাদদাতা: আরজি করের প্রতিবাদে স্বাস্থ্যভবনের সামনে জুনিয়র ডাক্তাররা অনবরত আন্দোলন চালিয়ে যাচ্ছে। এই পরিস্থিতিতে তাদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন সাধারণ মানুষ। এত খাবার পৌঁছেছে যে, বাধ্য হয়ে তারা খবর না পাঠানোর আর্জি জানাচ্ছেন। এবার তারা নিজেদের ফোন নম্বর প্রকাশ করেছেন। সঙ্গে বলেছেন, সাহায্য করতে চাইলে স্বাস্থ্যভবনে আন্দোলনরত জুনিয়র ডাক্তারদের আগে ফোন করে তবেই সাহায্য করতে।

rg doctors 3

তারা লিখেছেন, "এই মুহূর্তে কেউ নতুন করে খাবার পাঠাবেন না। আমাদের কাছে যে পরিমাণে খাবার আছে তা আমাদের প্রয়োজনের তুলনায় অনেক বেশী এবং এত বিপুল খাবার সংরক্ষণ করা আমাদের পক্ষে সম্ভব নয়। কেউ যদি কিছু পাঠাতে চান তাহলে নীচে দেওয়া নম্বর গুলোতে যোগাযোগ করেই পাঠাবেন। যারা আর্থিক সহায়তা করতে চান তাদের জন্য কমেন্টে পেমেন্ট ডিটেলস দেওয়া থাকল!" উল্লেখ্য, আরজি কর নিয়ে মমতা ব্যানার্জি জুনিয়র ডাক্তারদের সঙ্গে বৈঠক করতে রাজি হন। তবে জুনিয়র ডাক্তাররা লাইভ স্ট্রিমিং করতে বললেই তিনি তাতে রাজি হননি। 

Adddd

 . . . . . . . . . . . . . .