নির্দোষ টালা থানার ওসি! সাফ জানিয়ে দিলেন কলকাতা পুলিশ

কলকাতা পুলিশের তরফে জানানো হয়েছে নির্দোষ টালা থানার ওসি।

author-image
Tamalika Chakraborty
New Update
tala ps oc

নিজস্ব সংবাদদাতা:  সোমবার টালা থানার ওসির বাড়িতে যান  কলকাতা পুলিশের তিন আইপিএস অফিসার।  সেখান থেকে বের হওয়ার পরেই ওই তিন আধিকারিক সাংবাদিকদের মুখোমুখি হন। তাঁরা বলেন, "OC-র কোনও দোষ নেই। উনি ভাল উদ্দেশ্য নিয়ে যা করার করেছেন। যদিও এটা আমাদের ব্যক্তিগত মতামত দিলাম।"

সাংবাদিকদের মুখোমুখি হয়ে পুলিশ আধিকারিকরা বলেন, আমি যতটুকু জানি, ওসির কোনও দোষ নেই। উনি খবর পাওয়ার পরেই যত দ্রুত সম্ভব সেখানে যান। তদন্তের স্বচ্ছতার জন্য যা যা প্রয়োজন তাই তিনি করেছেন। তাঁর কাজটা ভালোভাবে করেছেন বলে আমাদের বিশ্বাস। যদিও রবিবার শিয়ালদহ আদালতে সিবিআইয়ের আইনজীবী টালা থানার ওসির বিরুদ্ধে একাধিক অভিযোগ নিয়ে আসেন। 

junior doctors michil

অভিজিৎ মণ্ডলের বিরুদ্ধে একাধিক অভিযোগ  সিবিআই আদালতে পেশ করে। অভিজিৎ মণ্ডল ঘটনার দিন সকাল ১০টায় খবর পেলেও কেন এত দেরিতে এফআইআর করল বলে অভিযোগ উঠেছে। ওসির নেতৃত্বে তথ্য প্রমাণ  লোপাট করা হতে পারে বলে অভিযোগ উঠেছে। এত ঘণ্টা পরে FIR কেন দায়ের করা হল, সেই নিয়েও একাধিক সন্দেহ সামনে এসেছে। ওই কয়েক ঘণ্টার মধ্যে বহু প্রমাণ নষ্ট করা হয়েছে বলে অভিযোগ।  পাশাপাশি সিবিআইয়ের আইনজীবী জানিয়েছেন, 'পুলিশ ও সিবিআই-এর মধ্যে কোনও দ্বন্দ্ব নেই, আমরা সত্যি খোঁজার চেষ্টা করছি, পুলিশ বলে নয়, সন্দেহভাজন বলেই টালা থানার ওসিকে গ্রেফতার করা হয়েছে।'

 

 tamacha4.jpeg