আমহার্স্ট স্ট্রিট থানাকাণ্ডে লালবাজারের হাতে এল আসল রহস্যের চাবিকাঠি

মোবাইল চুরির সন্দেহে এক ব্যক্তিকে থানায় ডেকে জিজ্ঞাসাবাদের নামে পিটিয়ে মেরে ফেলার অভিযোগ উঠেছে আমহার্স্ট স্ট্রিট থানার পুলিশের বিরুদ্ধে।

author-image
Adrita
New Update
ট

নিজস্ব সংবাদদাতাঃ আমহার্স্ট স্ট্রিট থানাকাণ্ডে শহর জুড়ে এখন পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন উঠতে শুরু হয়েছে। এরই মাঝে লালবাজারের হাতে এল আসল রহস্যের চাবিকাঠি। সিসি ক্যামেরার ফুটেজ বাজেয়াপ্ত করল লালবাজার সাইবার থানা। সূত্র মারফত জানা গিয়েছে, লালবাজারের পুলিশ আধিকারিকদের হাতে এসেছে ঘটনার দিনের সিসিটিভি ফুটেজ, যাতে স্পষ্ট হয়ে গিয়েছে যে আসলে ওই ২-৩ মিনিটের মধ্যে ঠিক কি হয়েছিল ?

hiren

আমহার্স্ট স্ট্রিট থানায় পিটিয়ে খুন করা হয়েছে ওই ব্যক্তিকে। এমনই চাঞ্চল্যকর ফুটেজ হাতে পেয়েছেন লালবাজারের পুলিশ আধিকারিকরা। যার জেরে পুলিশ মহলেই তরজা শুরু হয়েছে। এ ক্ষেত্রে বলা বাহুল্য যে, গতকাল এই ফুটেজ সংরক্ষণের নির্দেশ দেয় কলকাতা হাইকোর্ট। এরপরই ডিসি সাইবারের উপস্থিতিতে আমহার্স্ট স্ট্রিট থানার সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়। এ ছাড়া, ওই দিন থানায় যে সমস্ত পুলিশ কর্মীরা হাজির ছিলেন এবং অন্যান্য যারা উপস্থিত ছিলেন তাদেরকে জিজ্ঞাসাবাদ করে আজই আরও তথ্য সংগ্রহ করবে লালবাজারের হোমিসাইড শাখা। 

hiring.jpg