"নুরুল হাজি জাহান্নামে জ্বলছে না জন্নতে ৭২টা হুরের সঙ্গে সহবত?" TMC সাংসদ প্রয়াত হতেই বেফাঁস BJP নেতা

এই সাংসদকে তার প্রয়ানের পরের দিনই কটাক্ষ।

author-image
Anusmita Bhattacharya
আপডেট করা হয়েছে
New Update
haji-sk-nurul-islam-tmc-mp-from-basirhat-passes-away

নিজস্ব সংবাদদাতা: ২০২৪ সালের লোকসভা নির্বাচনে বসিরহাট কেন্দ্র থেকে প্রার্থী করা হয়। কয়েক মাস আগেই বসিরহাটে তৃণমূল কংগ্রেসকে জিতিয়ে দেন। কাল প্রয়াত হলেন সেই সাংসদ হাজি নুরুল ইসলাম। বুধবার দুপুরে নিজের বাড়িতে শেষনিঃশ্বাস ত্যাগ করলেন তিনি। 

nurul

দীর্ঘদিন ধরে যকৃতের ক্যানসার ছিল তার। শোকপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও অন্যান্য নেতা-নেত্রীরা। তবে তাকেই কটাক্ষ করতে ছাড়লেন না বিজেপি নেতা তথাগত রায়। 

বিজেপি নেতা তথাগত রায় X হ্যান্ডেলে লেখেন, যেরকম কদাকার চেহারা তেমনি ছিল স্বভাব। ২০১০ সালে উত্তর চব্বিশ পরগনার দেগঙ্গায় হিন্দুদের জমি কেড়ে নেবার জন্য দাঙ্গা বাধিয়েছিল, হিন্দু মন্দির অপবিত্র করেছিল। আর্মিকে ফ্ল্যাগ মার্চ করতে হয়েছিল।আমি স্বচক্ষে দেখেছি। এর প্রতিবাদে যে জনসভা হয়েছিল তা পণ্ড করার জন্য তৃণমূলী হিন্দুরা প্রাণপণ চেষ্টা করেছিল। হিন্দুর সর্বনাশ হিন্দু না করলে আর কে করবে ?
নুরুল হাজি এখন কোথায়? জাহান্নামে জ্বলছে, না জন্নতে ৭২টা হুরের সঙ্গে সহবত করছে ? কোনোটাই নয়, কারণ জাহান্নাম-জান্নাত-হুর এসব কিছু নেই। টুপি-দাড়ি সমেত হাজি শুয়ে আছে, ব্যাক্টিরিয়ারা তার দেহ খাবার আয়োজন করছে।

x tathagata roy sad face