এলাকাটি 'মিনি-পাকিস্তান', স্বীকারোক্তি ফিরহাদ হাকিমের! খোঁচা BJP নেতার

গার্ডেনরিচ এলাকায় বাড়ি ধসে একের পর এক মৃত্যু নিয়ে মেয়র ফিরহাদ হাকিমকে খোঁচা দিলেন বিরোধী নেতা তথাগত রায়। মানুষকে ভাবতে বললেন একটি বিশেষ বিষয়।

author-image
Anusmita Bhattacharya
আপডেট করা হয়েছে
New Update
firhadkmc1

নিজস্ব সংবাদদাতা: গার্ডেনরিচ এলাকায় বাড়ি ধসে একের পর এক মৃত্যু। মুখ্যমন্ত্রী স্বীকার করেছেন নির্মাণ ছিল অবৈধ। বিরোধীদের তরজা তুঙ্গে। 

Kolkata Building Collapse: Unchecked Illegal Construction to Blame, Say  Locals as Death Toll Reaches 10 | Ground Report - News18

এই নিয়ে পোস্ট করলেন বিরোধী নেতা তথাগত রায়। তিনি লেখেন, 'ভারতের বাকি অংশের সাধারণ মানুষের তথ্যের জন্য...কলকাতার গার্ডেনরিচ এলাকায় নির্মাণাধীন একটি ভবন ধসে এ পর্যন্ত ৯ জনের মৃত্যু হয়েছে। সবাই একমত যে নির্মাণ অবৈধ ছিল। এলাকাটি দৃঢ়ভাবে মুসলিম অধ্যুষিত এবং অর্থনৈতিকভাবে পশ্চাদপদ। কলকাতার মেয়র, স্থানীয় কাউন্সিলর, প্রোমোটার সবাই মুসলিম, হতাহতদের মতোই। মেয়র ফিরহাদ হাকিম কিছুদিন আগে জোর গলায় বলেছিলেন যে এলাকাটি একটি মিনি-পাকিস্তান। এখন তিনি বলছেন যে তার ওয়ার্ডে অবৈধ নির্মাণ হচ্ছে কিনা তা পরীক্ষা করা স্থানীয় কাউন্সিলরের দায়িত্ব ছিল না। কাউন্সিলর শামস ইকবাল একটি অ্যাস্টন-মার্টিনের মালিক বলে জানা গেছে এবং একটি বেন্টলির ডেলিভারি নেওয়ার কথা ছিল। পশ্চিমবঙ্গে দুর্নীতির গভীরতা সম্পর্কে আপনারা নিজেরাই নিজেদের সিদ্ধান্তে উপনীত হন এবার।

Councillor who drives around in Bentley, Porsche in line of fire

 

Add 1

স

স্ব

স