অরিজিতের "আর কবে" গান এবার জায়গা পাক আপনার টি শার্টে! ভাইরাল হল "প্রতিবাদী" ভাবনা

প্রতিবাদের এই অনন্য ভাবনা মন জিতে নিয়েছে মানুষের।

author-image
Anusmita Bhattacharya
New Update
Untitled design (20)

নিজস্ব সংবাদদাতা: আর জি করের নৃশংস ঘটনার প্রতিবাদে সোচ্চার হয়েছে গোটা দেশ। বাংলা জুড়ে যে আন্দোলন শুরু হয়েছে তার ঢেউ পৌঁছে গিয়েছে বিদেশেও। শুধু মহিলারা নয় বিচার চেয়ে পথে নেমেছে পুরুষ, বৃদ্ধ-বৃদ্ধা এমনকি কচিকাঁচারাও। সকলের কন্ঠে একটাই স্বর জাস্টিস ফর আর জি কর। 

R G Kar Incident

এর মধ্যেই সাধারণ মানুষের সঙ্গে যোগ দিয়েছে সেলিব্রেটিরা এবং জুনিয়র ডাক্তাররাও। জুনিয়র ডাক্তারদের আন্দোলন মিছিল লালবাজার পেরিয়ে স্বাস্থ্য ভবন পর্যন্ত পৌঁছে গেছে। কলকাতার পুলিশ কমিশনার বিনীত গোয়েলের পদত্যাগের দাবি নিয়ে তাদের ডেপুটেশন তারা দিয়ে এসেছে পুলিশ কমিশনারের হাতে। তার টেবিলে রেখে এসেছে একটি প্রতীকী শিরদাঁড়া। গতকাল তারা স্বাস্থ্য ভবন সাফাই অভিযান করেছে হাতে ঝাঁটা, প্রতীকী মস্তিষ্ক নিয়ে।

Insensitive': Agitated Doctors Reject CM's Invite, Will Continue 'Cease  Work' Despite SC's Order

অন্যদিকে অভিনেতা-অভিনেত্রী থেকে শুরু করে গায়ক-গায়িকারাও এই প্রতিবাদে মিলিত হয়েছে সাধারণ মানুষের সঙ্গে হাতে হাত রেখে। স্বস্তিকা মুখার্জি থেকে শুরু করে সোহিনী সরকার, উষসী চক্রবর্তী, সুদীপ্তা চক্রবর্তী, বিদীপ্তা চক্রবর্তী সকলেই রয়েছেন মিছিলের অগ্রভাগে। তাদের মধ্যেই বিশেষ নজর কেড়ে নিয়েছিলেন গায়ক অরিজিৎ সিং। তিনি একটি বিশেষ গান বেঁধেছিলেন "আর কবে" যে এই মুহূর্তে দেশজুড়ে প্রতিবাদের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে। অরিজিৎ এই গানের ভিডিও শেয়ার করে নিজেই জানিয়েছিলেন যে তিনিই একা এই গানের সুর দিয়েছেন এবং কথা লিখেছেন।

arijitpro

এবার সেই গানের লিরিক্স আশ্রয় পেতে পারে আপনার টি শার্টে। বিক্রি হচ্ছে সেই টি শার্ট। এভাবেই আপনিও করতে পারেন নীরবে প্রতিবাদ। দেখুন এই লিঙ্ক।