গার্ডেনরিচে আর্তনাদ! ‘কাল কা ববি হাকিম, আজ কা শামস ইকবাল’, বিস্ফোরক শুভেন্দু

গার্ডেনরিচে বহুতল ভেঙে পড়ায় মৃত্যু হয়েছে অনেকের। এই বিষয় কলকাতা মেয়রকে নিশানা করে বিস্ফোরক বার্তা জানিয়েছেন বিজেপি নেতা শুভেন্দু বিস্ফোরক।

author-image
Probha Rani Das
New Update
suvendu firhad fg.jpg

নিজস্ব সংবাদদাতাঃ মেটিয়াব্রুজে গার্ডেনরিচের কাছে বেআইনি ভাবে নির্মিত হওয়া বহুতল ভেঙ্গে নিহত হয়েছেন ১০ জন। এই ঘটনা নিয়ে রাজ্য জুড়ে উত্তেজনা এখন তুঙ্গে। এই ঘটনায় বিজেপি নেতা শুভেন্দু অধিকারী টুইট করে বলেছেন, “মাননীয় মেয়র জনাব ফিরহাদ হাকিম – কাল কা ববি হাকিম, আজ কা শামস ইকবাল’। মেয়রের প্রশংসা ও অভিনন্দন। এমনকি তিনি যে তার রাজনৈতিক উত্তরসূরি হতে পারেন তার ইঙ্গিতও।

তিনি আরও বলেছেন, “১৩৪ নম্বর ওয়ার্ডে কতগুলো অবৈধ ভবন নির্মাণ করা হয়েছে তা বের করতে মেয়র কি অডিট করবেন? নাকি তিনি অডি ড্রাইভিং কাউন্সিলরের সাথে সহজ হয়ে যাবেন? খুব সম্ভবত কোন সংশোধনমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে না, কারণ মেয়র এবং কাউন্সিলর উভয়ই ঝড় কেটে যাওয়ার জন্য অপেক্ষা করছেন এবং প্রার্থনা করছেন যে মিডিয়া ফোকাস করার জন্য অন্য একটি গল্প খুঁজে পায়, যাতে তারা মিডিয়ার দৃষ্টি থেকে রক্ষা পায়।

তিনি জানিয়েছেন যে, এর পরে জীবনযাত্রা স্বাভাবিক হিসাবে চলবে এবং আরও জলাশয় ভরাট হবে এবং অবৈধ নির্মাণ চলতে থাকবে। ওই এলাকায় ৫০-৬০ শতাংশের বেশি ভবন যখন অবৈধ, সেখানে মেয়র কীভাবে অবৈধ স্থাপনার বিরুদ্ধে ব্যবস্থা নেবেন। জনগণ ভালো করেই জানে মেয়র জড়িত এবং কাউন্সিলর প্রধান অপরাধী। 

Add 1

স্ব

স

Addd 3