গুরুতর অসুস্থ ‘কালীঘাটের কাকু’! ভর্তি এসএসকেএম-এ শিশুদের বেডে

বৃহস্পতিবার বুকে ব্যথা নিয়ে এসএসকেএম হাসপাতালের আইসিইউতে ভর্তি হন সুজয়কৃষ্ণ ভদ্র। সেখানে তাঁকে ১৮ নম্বর বেডে ভর্তি করা হয়। জানা গিয়েছে, এসএসকেএম হাসপাতালের আইসিইউ-এর ১৮ নম্বর বেড শিশুদের জন্য বরাদ্দ।

author-image
Tamalika Chakraborty
New Update
sujayk

নিজস্ব সংবাদদাতা:  কালীঘাটের কাকু তথা সুজয়কৃষ্ণ ভদ্রের কণ্ঠস্বরের নমুনা সংগ্রহ নিয়ে নতুন করে টানাপোড়েন শুরু হয়েছে। বৃহস্পতিবারই সুজয়কৃষ্ণ ভদ্রকে বুক ব্যথার জন্য এসএসকেএমের আইসিউতে ভর্তি করা হয়েছে। জানা গিয়েছে, আইসিইউ-এর ১৮ নম্বর বেডে তাঁকে ভর্তি করা হয়েছে। হাসপাতাল সূত্রে খবর, আইসিইউ-এর ১৮ নম্বর বেড শিশুদের জন্য বরাদ্দ। 



প্রসঙ্গত, শুক্রবার জোকা ইএসআই হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষার কথা ছিল নিয়োগ দুর্নীতিতে ধৃত সুজয়কৃষ্ণ ভদ্রের। তার আগেই বৃহস্পতিবার রাতে বুকে ব্যথার জন্য এসএসকেএম হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। সুজয়কৃষ্ণ ভদ্রকে নিয়ে যাওয়ার জন্য এসএসকেএম হাসপাতালে পৌঁছে গিয়েছে জোকা ইএসআই হাসপাতালের তরফে পাঠানো অ্যাম্বুল্যান্স। সুজয়কৃষ্ণ ভদ্রের স্বাস্থ্য পরীক্ষা করার জন্য ফের একবার ইএসআই হাসপাতালে মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। জানা গিয়েছে, মেডিক্যাল বোর্ড সুজয়কৃষ্ণ ভদ্রকে মেডিক্যাল ফিট ঘোষণা করলে, তাঁর কণ্ঠস্বর নমুনা সংগ্রহ করা হবে। সেন্ট্রাল ফরেন্সিক ল্যাবরেটরির বিশেষজ্ঞদের ডেকে তাঁর কণ্ঠস্বরের নমুনা সংগ্রহ করা হবে। কণ্ঠস্বরের নমুনা না পেলে ফের একবার কোর্টে যেতে পারে ইডি বলে কেন্দ্রীয় এজেন্সি সূত্রের খবর। 



বিশেষ আদালতে ইডির তরফে জানানো হয়েছে, একটি মোবাইল ফোন ট্যাপ করে সুজয়কৃষ্ণ ভদ্রের কথপোকথন সামনে এসেছে। যেখানে তিনি একজনকে মোবাইল থেকে সমস্ত তথ্য ও অ্যাডমিটকার্ড মুছে ফেলার নির্দেশ দিয়েছেন। সুজয়কৃষ্ণ ভদ্র এই নির্দেশ দিচ্ছেন বলে ইডি দাবি করেছে। এছাড়াও সুজয়কৃষ্ণ ভদ্রের একাধিক কল রেকর্ডিং সামনে এসেছে। সেই সমস্ত কণ্ঠস্বর সুজয়কৃষ্ণ ভদ্রের কি না, ইডি তা নিশ্চিত করতে চাইছে। সেই কারণেই ইডি কালীঘাটের কাকুর কণ্ঠস্বরের নমুনা সংগ্রহ করতে তৎপর হয়ে উঠেছে। তাঁর কণ্ঠস্বরের নুমনার ফরেন্সিক পরীক্ষা করাতে চায় ইডি। যদিও সুজয়কৃষ্ণ ভদ্রের আইনজীবী আদালতে জানিয়েছেন, মোবাইল ট্যাপ করা বেআইনি। অন্যদিকে, ইডির তরফে সওয়াল করা হয়েছে, নিয়ম মেনে অনুমতি নিয়েই সুজয়কৃষ্ণ ভদ্রের মোবাইল ফোন ট্যাপ করা হয়েছে। সুজয়কৃষ্ণ ভদ্রের কণ্ঠস্বরের নুমনা সংগ্রহের অনুমতি আদালত দেয়। তারপর থেকেই একাধিক টালাবাহানা শুরু হয়ে গিয়েছে। আগে এসএসকেএমের তরফে জানানো হয়, সুজয়কৃষ্ণ ভদ্রের মানসিক সমস্যা দেখা দিয়েছে। শুক্রবার কণ্ঠস্বরের নমুনা সংগ্রহ করার কথা ছিল। তার আগের রাতেই বুকে ব্যথা নিয়ে এসএসকেএম হাসপাতালের আইসিইউতে ভর্তি হন সুজয়কৃষ্ণ ভদ্র।