আরজিকর দুর্নীতি মামলায় ৭ ঘন্টা জিজ্ঞাসাবাদের পর যা বললেন সুদীপ্ত রায়

আরজি কর দুর্নীতি কাণ্ডে সাত ঘন্টা ইডির প্রশ্নের মুখোমুখি চিকিৎসক বিধায়ক সুদীপ্ত রায়। ইডি দপ্তর থেকে বেরিয়ে এসে জানান তিনি তদন্তে সহযোগিতা করেছেন।

author-image
Debapriya Sarkar
New Update
Sudipta Roy

নিজস্ব প্রতিবেদন : আর.জি কর ঘটনায় গত মঙ্গলবার চিকিৎসক বিধায়ক ডঃ সুদীপ্ত রায়ের বাড়িতে তল্লাশি চালায় ইডি। তল্লাশি চালানোর পর তিনটি ফোন বাজেয়াপ্ত করা হয় এবং পরে তাকে দীর্ঘ ৭ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়। ইডির কর্মকর্তারা মূলত আরজি করের ঘটনায় তার জড়িত থাকা এবং ফোনের তথ্য নিয়ে তদন্ত করছেন। জিজ্ঞাসাবাদের শেষে সুদীপ্ত রায় জানিয়েছেন, তিনি তদন্তে সহযোগিতা করেছেন এবং ফোনের ডেটা কালেক্ট করতে কিছু সময় লেগেছে।

Sudipta roy

ইডি সূত্রের খবর অনুযায়ী, সুদীপ্ত রায়ের কল লিস্টে থাকা ব্যক্তিদেরও তদন্তের স্বার্থে ইডি ডেকে পাঠাচ্ছে। সুদীপ্ত রায় বলেছেন, ইডি চাইলে তাদের সঙ্গে কথা বলতেই পারে। এদিকে, আরজি কর কাণ্ডে সিবিআইও একাধিক ব্যক্তিকে তলব করেছে, যার মধ্যে প্রাক্তন এমএসভিপি বুলবুল মুখোপাধ‍্যায় এবং টালা থানার দুই এএসআইও রয়েছেন। তদন্ত চলাকালীন এসব সাক্ষ্য এবং তথ্যের গুরুত্ব বাড়ছে।

Sudipta Roy

অন্যদিকে,সিবিআই সন্দীপের ঘনিষ্ঠ আশিস পান্ডেকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছে। পাশাপাশি, ঘটনার রাতে যে হোটেলে তিনি ছিলেন, সেই হোটেলের এক কর্মীকেও ডেকে পাঠানো হয়েছে। সূত্রের মতে, আশিস পান্ডের বয়ান রেকর্ড করার কাজ এখনও চলমান। প্রথম দফার জিজ্ঞাসাবাদের পর তাকে দ্বিতীয় দফায় আবারও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তদন্তের প্রক্রিয়া অব্যাহত রয়েছে।