সৌরভ গাঙ্গুলীর বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য ইউটিউবারের, কঠোর আইনি পদক্ষেপ মহারাজের

সৌরভ গাঙ্গুলীর বিরুদ্ধে কুরুচিকর আক্রমণের প্রেক্ষিতে ইউটিউবার সিনেবাপ মৃন্ময়ের বিরুদ্ধে দোষের কঠোরতম শাস্তি দাবি করে পুলিশে অভিযোগ দায়ের করেছেন তিনি।

author-image
Debapriya Sarkar
New Update
Sourav and cinebap

নিজস্ব প্রতিবেদন : আর.জি কর কাণ্ডের পর সারা বাংলায় যে উত্তেজনা দেখা দিয়েছে, তা দেশজুড়ে আলোড়ন সৃষ্টি করেছে। এই ঘটনাকে নিয়ে সৌরভ গাঙ্গুলী বেশ কিছু মন্তব্য করেন যার ফলে সৌরভ গাঙ্গুলি কিছু মানুষের আক্রমণের শিকার হন। তবে সংবাদমাধ্যমকে মহারাজ জানান, তাঁর বক্তব্যের ভুল ব্যাখ্যা করা হয়েছে। কিন্তু তারপরেও বিতর্ক থামছে না। সম্প্রতি ইউটিউবার মৃন্ময় দাস প্রকাশ্যে সৌরভকে কুরুচিকর আক্রমণ করেন। এই ঘটনার পর সৌরভ রাজ্য পুলিশের সাইবার ক্রাইম শাখায় ইউটিউবার সিনেবাপের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।

Sourav

পুলিশের দারস্ত হয়ে সৌরভ গাঙ্গুলী অভিযোগ করেন আরজি কর কাণ্ড নিয়ে তার বিরুদ্ধে কুরুচিকর আক্রমণ করা হচ্ছে। সৌরভ গাঙ্গুলি এতদিন যাবত বিভিন্ন সমালোচনা সহ্য করে আসছিলেন, কিন্তু সম্প্রতি সিনেবাপ ইউটিউব চ্যানেলে তাঁর বিরুদ্ধে কুরুচিকর আক্রমণ করা হয়। সেখানে শুধু ব্যক্তিগত আক্রমণ নয়, তাঁর বায়োপিক নিয়ে প্রশ্নও তোলা হয়। এই ঘটনার বিরুদ্ধে প্রতিবাদ জানাতে সৌরভ পুলিশে অভিযোগ দায়ের করেছেন এবং এই ঘটনার প্রেক্ষাপটে সৌরভ দোষীদের কঠোরতম শাস্তির দাবি করেছেন।

Cinebap

আরজিকর কাণ্ডের প্রতিবাদে সৌরভের স্ত্রী ডোনার নাচের স্কুল দীক্ষামঞ্জরীর উদ্যোগে আয়োজিত প্রতিবাদ মিছিলে অংশ নেন সৌরভ ও তাঁর মেয়ে সানা। সেখানে সৌরভ মোমবাতি জ্বালিয়ে প্রতিবাদের সমর্থনে বার্তা দেন। তবে, এর পরেও তাঁর অবস্থান নিয়ে সমালোচনা অব্যাহত থাকে।