"অনেক হয়েছে মিথ্যে অনেক হয়েছে ভাট, আজ এসেছি স্বাস্থ্য ভবন কাল কালীঘাট"! ছোট্ট ছেলে প্রতিবাদে, ভাইরাল স্লোগান

লোক লিখছে সে মানুষ নাকি আগুন?

author-image
Anusmita Bhattacharya
New Update
Untitled design (22)

নিজস্ব সংবাদদাতা: এই মুহূর্তে আর জি কর কাণ্ডের প্রতিবাদে জ্বলে উঠেছে গোটা দেশ। সেই প্রতিবাদের ঢেউ আছড়ে পড়েছে বিদেশেও। একের পর এক নানা মহলের সাধারণ মানুষ থেকে শুরু করে প্রতিটি নাগরিক যোগ দিচ্ছে নিজেদের মতো করে প্রতিবাদে এবং মিছিলে। তাদের সকলের প্রতিবাদের একটাই স্বর জাস্টিস ফর আর জি কর।

R G Kar Incident

সেই প্রতিবাদের মিছিলে নারী-পুরুষ নির্বিশেষে দেখা গেছে সকলকে গলা ফাটাতে। চিৎকার করতে। প্রশাসনের কাছে জবাব চাইতে। ছেলে-মেয়ে, তরুণ-তরুণী, বৃদ্ধ-বৃদ্ধা, শিশু সবাই সামিল হয়েছে স্বতঃস্ফূর্তভাবে। তাদের কিছু কিছু ছবি বা ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। এবার আরও একটি শিশুর ভিডিও ভাইরাল হল তার স্লোগানের কারণে। দেখা গেছে স্বাস্থ্য ভবনে ডাক্তারদের প্রতিবাদের মাঝে বসে সে স্লোগান দিয়ে যাচ্ছে ক্রমাগত। মানুষের সমর্থন রয়েছে তার পাশে। তাকে ঘিরে মানুষ তার স্লোগানের পরেই উচ্চস্বরে স্লোগান দিচ্ছে।

তার কন্ঠে শোনা গেছে, "হোয়ার এভার আই গো হাউ এভার আই ড্রেস, নো মিন্স নো ইয়েস মিন্স ইয়েস"। সে স্লোগান দিয়েছে,"নারী তুমি ফেলনা নয়, তোমার শরীর খেলনা নয়"। সে স্লোগান দিয়েছে, "অনেক হয়েছে মিথ্যে অনেক হয়েছে ভাট, আজ এসেছি স্বাস্থ্য ভবন কাল কালীঘাট"।