বেয়াদপ... মনোজ ভর্মার কুকীর্তি ফাঁস শুভেন্দুর

শুভেন্দু অধিকারী বলেন, জঙ্গলমহলে কার্যত অত্যাচার চালাতেন মনোজ ভর্মা।

author-image
Tamalika Chakraborty
New Update
manoj verma

নিজস্ব সংবাদদাতা: জুনিয়র চিকিৎসকদের দাবি অনুযায়ী কলকাতার নগরপাল বিনীত গোয়েলকে সরিয়ে দেওয়া হয়েছে। বিনীত গোয়েলের পরিবর্তে মনোজ বর্মা কলকাতার পরবর্তী পুলিশ কমিশনার হয়েছেন। তবে পুলিশ কমিশনার হিসেবে নতুন মুখ এলেও মোটেও খুশি নয় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তিনি নতুন পুলিশ কমিশনারের একাধিক কুকীর্তি ফাঁস করেন।  কীভাবে জঙ্গলমহলে মনোজ ভর্মা জঙ্গলমহলে অত্যাচার করেছিলেন, সেই তথ্য তুলে ধরলেন শুভেন্দু অধিকারী। 

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বলেন, মনোজ ভর্মা সিপিএমের ব্লু আইড বয় ছিলেন। তিনি জঙ্গলমহলে ভয়ের পরিবেশ তৈরি করেছিলেন। তিনি বলেন, "রাস্তা কেটেছিলেন। পুরো জঙ্গলমহল জুড়ে অত্যাচার করেছিলেন। কলাইকুন্ডাতে একটা ঘর তৈরি করে সেখানে প্রচুর ছেলেকে ফ্যানের সাথে পা বেঁধে বেধরক মার মেরেছিলেন। এইরকম একটা বেয়াদপ, টেন্টেড অফিসারকে কলকাতার পুলিশ কমিশনার করা হয়েছে।"

 

কিন্তু সিপিএম ঘনিষ্ঠ মনোজ ভর্মাকে কেন ক্ষমতায় বসালেন মুখ্যমন্ত্রী, সেই নিয়ে একাধিক প্রশ্ন উঠছে। তবে কি কলকাতায় নাগরিক সমাজের আন্দোলনের গলা চেপে ধরতে মুখ্যমন্ত্রী এই সিদ্ধান্ত নিয়েছেন কি না, সেই নিয়ে বিরোধী মহলে একাধিক প্রশ্নের। তবে অনেকে মনোজ ভর্মাকে সৎ বলে দবি করেছেন। 

 tamacha4.jpeg