আরজি কর কাণ্ডে সামনে এল চাঞ্চল্যকর তথ্য, চমকে যাবেন

চমকে যাবেন নয়া তথ্য জেনে।

author-image
Adrita
New Update
h

নিজস্ব সংবাদদাতাঃ আরজি কর কাণ্ডের তদন্ত করতে গিয়েই সামনে এল এক নয়া চাঞ্চল্যকর তথ্য। 

সূত্র মারফত জানা গিয়েছে যে, আরজি কাণ্ডে এবার সামনে এসেছে শববাহী গাড়ির চালকের। জানা গিয়েছে যে, ওই চালক দাবী করেছে যে, নিহত চিকিৎসকের শেষকৃত্যে তাড়াহুড়ো করা হয়েছিল। শুধু তাইই নয়, সেই চালককে নির্দেশ দেওয়া হয়েছিল যে, পোস্টমর্টেমের পর দেহ নিয়ে অন্য় রাস্তা দিয়ে বেড়িয়ে যাওয়ার। এমনকি শববাহী গাড়ির ভাড়াও মিটিয়ে দেয় পুলিশ। 

rg kar protest 2

এ ক্ষেত্রে উল্লেখ্য যে, গতকাল ধর্ষণ এবং তথ্যপ্রমাণ লোপাটের মামলায় গ্রেফতার করা হয়েছে আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ। এছাড়াও, টালা থানার ওসি অভিজিৎ মণ্ডলকে তথ্যপ্রমাণ লোপাটের মামলায় গ্রেফতার করা হয়েছে। আজ তাকে আদালতে পেশ করা হবে। 

আরজি করকাণ্ডে সিবিআইয়ের হাতে গ্রেফতার টালা থানার ওসি অভিজিৎ মণ্ডল ও  প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ - Bangla News, Latest Bengali News | Banga News  | খবর on স্পট ...

দেশ জুড়ে আজ আরজি করে তরুণী ডাক্তারকে ধর্ষণ এবং খুনের ঘটনায় প্রতিবাদের ঝড় উঠেছে। এই নক্কারজনক ঘটনার প্রতিবাদে সাধারণ মানুষ ধিক্কার জানিয়েছেন। আরজি কর কাণ্ডের দৌলতে এবার সামনে এসেছে হাসপাতালের মধ্যে ঘটে চলা নানা দুর্নীতির তথ্য। বেআইনি ওষুধ বিক্রি থেকে শুরু করে মর্গে শবদেহের বেআইনি লেনদেনসহ একাধিক আর্থিক দুর্নীতির তথ্য।