কুণালের প্রকাশ করা অডিও ক্লিপের জেরে চাঞ্চল্য! স্বাস্থ্য ভবনের সামনে বাড়ল নিরাপত্তা

হুমকির জেরে স্বাস্থ্যভবনে নিরাপত্তা বাড়ানো হয়েছে।

author-image
Tamalika Chakraborty
New Update
kunal ghoshw2.jpg

নিজস্ব সংবাদদাতা: কুণাল ঘোষ সম্প্রতি একটি অডিও ক্লিপ প্রকাশ করেছে। যার জেরে উত্তেজনা ছড়িয়ে গেছে। অডিও ক্লিপের বয়ান অনুসারে জুনিয়র চিকিৎসকদের মারার পরিকল্পনা নিয়েছে বিরোধীরা। যদিও এই অডিও ক্লিপের সত্যতা এএনআই যাচাই করেনি। কুণাল ঘোষ সোশ্যাল মিডিয়ায় এই ক্লিপ প্রকাশ করার পরেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। যার জেরে স্বাস্থ্য ভবনের সামনে নিরাপত্তা বাড়ানো হয়। 

junior doctor protest nnn

সাংবাদিক সম্মেলন করে কুণাল ঘোষ অডিও ক্লিপটি প্রকাশ করে। তারপর তিনি সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, , "ভয়ঙ্কর চক্রান্তের অভিযোগ আসছে। বলা ভাল, একটা ভয়ঙ্কর চক্রান্ত ফাঁস হচ্ছে। সেটি হচ্ছে, গতকাল যখন আন্দোলনকারী জুনিয়র ডাক্তারদের সঙ্গে, যখন মুখ্যমন্ত্রীর বৈঠক সংক্রান্ত যে প্রক্রিয়াগুলি চলছিল,  সেই সময়ের অডিও ক্লিপ এটি।" পাশাপাশি কুণাল ঘোষ বলেন, "কলকাতার ছেলে নয়, বাইরে ছেলেদের এনে হামলা করে দিতে হবে। যাতে  গোটা দায়টা সরকারের ঘাড়ে চাপে। কারণ, বৈঠকটি কাল হয়নি। জুনিয়র ডাক্তাররা ফিরে আসছেন। এই সময়ে যদি মারা যায়, হামলা করা যায় তাহলে এর পুরো দায়টা রাজ্য সরকারের উপর চাপবে।"

বিধাননগর পুলিশ কমিশনারেটের তরফে বলা হয়েছে, এই বিষয়ে স্বতঃপ্রণেদিত FIR রুজু করা হয়েছে। ইতিমধ্যেই শনাক্তকরণের প্রক্রিয়া পুলিশ আধিকারিকরা শুরু করছেন বলে জানা গিয়েছে।

kunal ghoshw1.jpg tamacha4.jpeg