শিয়ালদা লাইনে ৪ টি নতুন লোকাল! রইল পুরো টাইমটেবিল

মাঝখানে বেশ কিছু লোকাল ট্রেন বাতিল করে দেওয়া হয়েছিল শিয়ালদা লাইনে। এবার আবার সেগুলো চালু করা হচ্ছে। এখানে ক্লিক করে দেখে নিন তার নতুন টাইমটেবিল।

author-image
Anusmita Bhattacharya
New Update
f

নিজস্ব সংবাদদাতা: ১ অক্টোবর থেকে একটি শিয়ালদা-বজবজ লোকাল আবার নতুন করে চালু করা হচ্ছে। দুপুর ২ টো ৩০ মিনিটে শিয়ালদা থেকে ছাড়বে এই ৩৪১৬৮ শিয়ালদা-বজবজ লোকাল। আগে ওই ট্রেন চালু ছিল। কিন্তু পরবর্তীকালে ট্রেনটি তুলে নেওয়া হয়। আর তার ফলে আপাতত দুপুরে শিয়ালদা থেকে প্রায় দু'ঘণ্টা বজবজগামী কোনও লোকাল ট্রেন ছিল না। দুপুর ১ টা ১৪ মিনিটের পর সেই দুপুর ৩ টে ৮ মিনিটে ট্রেন পাওয়া যাচ্ছিল। ১ অক্টোবর সেই দুর্ভোগ শেষ হয়ে যাবে।

৩৪১৬৭ বজবজ-শিয়ালদা লোকাল: দুপুর ৩ টে ৩৩ মিনিটে বজবজ থেকে ট্রেনটি ছাড়বে। আগেও ওই ট্রেনটি ছিল। কিন্তু পরবর্তীতে সেই ট্রেন বাতিল করে দেয় পূর্ব রেল। ১ অক্টোবর থেকে আবার সেই ট্রেন চালু করা হবে। এর ফলে দুপুর ২ টো ৪৮ মিনিটের পর কোনও ট্রেনের জন্য বিকেল ৪ টে ১৭ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হবে না যাত্রীদের আর।

৩৪৬৫১ বারুইপুর-শিয়ালদা লোকাল: একটি বারুইপুর-শিয়ালদা লোকাল ফের চলতে শুরু করবে। ১ অক্টোবর থেকে সেই ট্রেন চালু করা হবে বলে জানা গেছে। দুপুর ২ টো ৪৪ মিনিটে বারুইপুর থেকে ট্রেনটি ছাড়বে বলে জানিয়ে দিয়েছে পূর্ব রেল। 

৩৪৬৫২ শিয়ালদা-বারুইপুর লোকাল: দুপুর ১ টা ৪৭ মিনিটে শিয়ালদা থেকে এই ট্রেন ছাড়বে বলে জানা গেছে। ১ অক্টোবর থেকে পুনরায় এই লোকাল ট্রেন চালু করা হচ্ছে।

hiren