‘দু’মুখো সাপের মুখোশ টেনে খোল’! ফোঁস করে উঠলেন সায়ন্তিকা

সায়ন্তিকা এবার আবার কি লিখলেন?

author-image
Anusmita Bhattacharya
আপডেট করা হয়েছে
New Update
pWK7cpMsDAPvvAsCGyCX

নিজস্ব সংবাদদাতা: পেশায় অভিনেত্রী এবং বরানগরের নবনির্বাচিত বিধায়িকা সায়ন্তিকা ব্যানার্জি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিওকে ঘিরে চরম ভাইরাল হয়েছেন। আর জি কর কাণ্ডের প্রতিবাদে শাসকদলের সঙ্গে তিনিও নেমেছিলেন পথে। এর অংশ হিসেবে সম্প্রতি একটি প্রতিবাদ সভায় যোগদান করেন। তাতে তাকে দেখা গেছে মাটিতে বসে গিটার বাজাতে। এটা ঘিরেই যত গন্ডগোল হয় সোশ্যাল মিডিয়ায়। 

Baranagar By-Election Result | TMC Candidate Sayantika Banerjee was hopeful  that she will win the by-election in Baranagar - Anandabazar

টবিন রোডের সেই মঞ্চে সাদা সালোয়ার কামিজে সায়ন্তিকাকে দেখা যায় স্টেজের মধ্যে বসে গিটার বাজাতে। পেছনে 'আগুনের পরশমনি ছোঁয়াও প্রাণে' গাইছেন মহিলারা আর তাতে তাল দিচ্ছেন তিনি গিটারে। তার মেকআপ নিয়েও হয়েছে ব্যাপক আলোচনা। এবার অভিনেত্রী তথা বিধায়িকা সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় ফোঁস করে উঠলেন।

Why actress turned TMC MLA refused to take oath in Raj Bhawan | Kolkata  News - The Indian Express

সম্প্রতি বেশ কিছু মিছিলে পথনাটিকা, গান কিংবা প্রতিবাদী নাচ দেখা গেছে। সেই নাচের একটি ভিডিও দিয়েই পাল্টা নিজের যুক্তি দিলেন সায়ন্তিকা। প্রশ্ন তোলেন যে গিটার বাজালে ট্রোলড হতে হয় আর নাচ করলেই সেটা বিপ্লব? #ShameOnCPIM হ্যাশট্যাগ দিয়েছেন শেষে। তবে সেই টুইটেও পাল্টা কটাক্ষই এল বেশি। 

West Bengal By-Elections: TMC ने उपचुनाव के लिए जारी की लिस्ट, इस एक्ट्रेस  को दिया टिकट

সায়ন্তিকা নিজের X হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেন। সেই সঙ্গে লেখেন, তোমার নাচ বিপ্লব,

আর আমার গিটার ট্রোল;

অনেক হলো দু'মুখো সাপের

মুখোশ টেনে খোল!!

Sayantika Banerjee: ইস্তফা দিলেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় - Bengali News  | Tmc leader actress Sayantika Banerjee resign from party post | TV9 Bangla  News