চোর, জোচ্চোর, চিটিংবাজ দিলীপ ঘোষ! চাঁচাছোলা ভাষায় আক্রমণ TMC বিধায়কের

পঞ্চায়েত ভোট আসার আগেই শুধুমাত্র মনোনয়ন পর্বকে কেন্দ্র করে ব্যাপক পরিমাণে হিংসা ছড়িয়েছে পশ্চিমবঙ্গে। এই নিয়ে বিভিন্ন দলগুলির মধ্যে মৌখিক আক্রমণ চলছে।

author-image
Anusmita Bhattacharya
New Update
d

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা: মনোনয়ন জমা দেওয়াকে কেন্দ্র করে গত ১৩ এবং ১৫ জুন উত্তপ্ত হয়ে ওঠে ভাঙরের নানা গ্রাম। দফায় দফায় সংঘর্ষ হয়েছিল তৃণমূল–আইএসএফ কর্মীদের মধ্যে। চলে গুলি–বোমা। এতে আহতও হয়েছিলেন তৃণমূল কর্মী–সমর্থকরা। আহত সেই সমস্ত কর্মীদের পাশে দাঁড়াতে উদ্যোগ নিলেন ক্যানিং পূর্বের তৃণমূল বিধায়ক সওকত মোল্লা এবং ভাঙরের তৃণমূল নেতা আরাবুল ইসলাম। শনিবার সকাল থেকে তাঁরা কাঠালিয়া, ভোগালী, ভোমরু, বানিয়াড়া সোনপুর, বামনঘাটাসহ একাধিক গ্রামে যান আহত কর্মীদের দেখতে এবং বিশেষ আর্থিক অনুদান দিলেন সেখানে। সেখানে এসেই সাংবাদিকদের প্রশ্নের জবাবে দিলীপ ঘোষ সম্পর্কে সওকত মোল্লা বিস্ফোরক মন্তব্য করেন। তিনি বলেন, 'সব চাইতে বড় গুন্ডা দিলীপ ঘোষ। চোর, জোচ্চোর, চিটিংবাজ। যে বলেছিল তৃণমূল কংগ্রেস কর্মীদের বুকে গুলি করো, শশ্মানে পাঠিয়ে দাও সেই গুন্ডা এখন এসব বলছে। ভূতের মুখে রাম নাম। তাই তো পার্টি থেকে সাইড করে দিয়েছে'।

আসলে কয়েকদিন আগে সওকত মোল্লাকে জেড ক্যাটাগরির নিরাপত্তা দেয় রাজ্য সরকার। তাই গুন্ডাকে নিরাপত্তা দেওয়া অর্থাৎ সওকত মোল্লার নাম না করেই তাঁকে নিশানা করেন মেদিনীপুরের বিজেপি সাংসদ দিলীপ ঘোষ। এবার তারই পাল্টা দিলেন বিধায়ক।