R G Kar: ১৭ বছর. শুধু সঞ্জয় নয়, বাবার সঙ্গেও বোনের ছিল না সম্পর্ক! খুললেন মুখ

এবার অভিযুক্তের বোন করলেন বড় দাবি।

author-image
Anusmita Bhattacharya
আপডেট করা হয়েছে
New Update
fvbjlkn;m'



নিজস্ব সংবাদদাতা: আরজি কর মেডিকেল কলেজ ও হাসপাতালে ধর্ষণ-হত্যা মামলাতে অভিযুক্ত সঞ্জয় রায়ের বোন মুখ খুললেন। তিনি বলেন, 'আমি ১৭ বছর ধরে তার সাথে কথা বলিনি। সে আমার সাথে দেখা করেনি বা আমি তার সাথে দেখা করিনি। আমি তাকে বছরের পর বছর দেখিনি। তাই, আমি কিছু বলতে পারছি না'।

R G Kar Incident

এরপর তার অভিযোগ, 'আমার বাবা এর জন্য প্রস্তুত ছিলেন না। আমার বিয়ের জন্য, সে আমাকে বলেছিল যে আমি এখানে বিয়ে করলে সে আমার সাথে সব সম্পর্ক ছিন্ন করবে অদ্ভুত কিছু...সে পুলিশের চাকরিতে ছিল (সিভিক ভলান্টিয়ার), তাই তার মাঝে মাঝে দিনের শিফট ছিল আবার কখনো রাতের শিফট ছিল তাই, আমি তাকে কখনো দেখিনি... সে ঝগড়ায় জড়িয়েছে বলে আমি কখনো শুনিনি'। 

rapegirlnew

এরপর তিনি বলেন, 'সে কিছু করেছে কিনা জানি না। যদি সে সত্যিই কিছু করে থাকে তবে তাকে যে শাস্তি দেওয়া হবে তা আমি মেনে নেব। এটা খুব অন্যায় যদি সে কোন মেয়ের সাথে এমন করে থাকে'। 

rape3girl

 

#WATCH | RG Kar Medical College and Hospital rape-murder case | Sister of accused Sanjay Roy says, "...I have not spoken to him in 17 years. Neither did he visit me nor did I visit him. I have not seen him in years. So, I am unable to say anything...My father was not ready for my… pic.twitter.com/FqbjuMgMLF

— ANI (@ANI) August 23, 2024

>