আরজি কর কাণ্ডের প্রতিবাদে নবান্ন অভিযান, কাল কোন কোন রাস্তা এড়িয়ে চলবেন জানুন -

কর্মব্যস্ত দিনেই হচ্ছে নবান্ন অভিযান, যাতায়াতে যে বিশাল প্রভাব পড়বে তা নিয়ে কোন সন্দেহ নেই।

author-image
Atreyee Chowdhury Sanyal
New Update
11111

File Picture

নিজস্ব সংবাদদাতা: নবান্ন অভিযান নিয়ে প্রস্তুত কলকাতা পুলিশ। আঁটোসাঁটো হচ্ছে নিরাপত্তা ব্যবস্থা। ইতিমধ্যেই সিদ্ধান্ত হয়ে গিয়েছে কোন কোন পথ বন্ধ থাকবে আগামীকালের নবান্ন অভিযানের জন্য। যেহেতু কর্মব্যস্ত দিনেই হচ্ছে এই নবান্ন অভিযান, তাই যাতায়াতে যে বিশাল প্রভাব পড়বে তা নিয়ে কোন সন্দেহ নেই। অতএব আগামীকাল ঘর থেকে বেরানোর আগে অবশ্যই জেনে রাখুন কোন কোন রাস্তা কাল বন্ধ থাকবে। মঙ্গলবার ভোর ৪টে থেকে রাত ১০টা পর্যন্ত পণ্যবাহী গাড়ি চলবে না এই রাস্তা গুলিতে। দেখে নিন সেই তালিকা –

দক্ষিণ কলকাতার বিদ্যাসাগর সেতু এবং র‍্যাম্প, খিদিরপুর রোড, তারাতলা রোড, ডায়মন্ড হারবার রোড, সার্কুলার গার্ডেনরিচ রোড, গার্ডেনরিচ রোড, হাইড রোড, কোল বার্থ রোড, রিমাউন্ট রোড। এর সাথেই কলকাতার ডক এবং কলকাতার বন্দরের সংযোগকারী ফিডার রোডেও চলবে না পণ্যবাহী গাড়ি।

111
File Picture

এদিকে মধ্য কলকাতার জওহরলাল নেহেরু রোড, রানি রাসমণি অ্যাভিনিউ, রেড রোড, নিউ রোড, ডাফরিন রোড, মেয়ো রোড, আউটরাম রোড, খিদিরপুর রোড, হসপিটাল রোড, লাভার্স লেন, কুইন্সওয়ে, ক্যাসুরিনা অ্যাভিনিউ, ক্যাথিড্রাল রোড, এজেসি বসু রোড, এসএন ব্যানার্জি রোড, ওল্ড কোর্ট হাউস স্ট্রিট, কাউন্সিল হাউস স্ট্রিট, কিংসওয়ে, সেন্ট জর্জেস গেট রোড, স্ট্র্যান্ড রোড, কালীকৃষ্ণ ঠাকুর স্ট্রিট, কালাকার স্ট্রিট, ব্রেবোর্ন রোড, হাওড়া ব্রিজ। এছাড়াও অন্যান্য রাস্তা গুলি পরিস্থিতি দেখে যান নিয়ন্ত্রণ করা হবে বলে পুলিশের তরফে জানানো হয়েছে।  

rg kar protest 2
File Picture

Adddd