'মেয়ের শোক, টাকা অফারের ছবি তুলব?' মুখ্যমন্ত্রীর 'প্রমাণ দেখাক'- এর পাল্টা দিল নির্যাতিতার মা-বাবা-কাকিমা

মুখ্যমন্ত্রীর আজকের দাবিকে একেবারে নাকচ করে দিল নির্যাতিতার পরিবার।

author-image
Anusmita Bhattacharya
New Update
mamata36

নিজস্ব সংবাদদাতা: এক মাস ধরে আর জি কর মামলার বিচার চলছে। এরপর মুখ্যমন্ত্রী আজ নবান্ন থেকে বৈঠক করে সকলকে উৎসবে ফিরে আসার বার্তা দিলেন। এছাড়া যাতে তাড়াতাড়ি তদন্ত শেষ করে দেওয়া যায় তার ব্যবস্থা করতে। এদিকে নির্যাতিতার বাড়িতে টাকা অফার করার বিষয়টি এদিন তিনি তুললেন বৈঠকে। সরাসরি দাবি করলেন যে কোনও টাকা অফার করা হয়নি তাদের। পাল্টা তিনি অভিযোগ তুলেছেন যে রাজ্য সরকারের বিরুদ্ধে ভুল তথ্য ছড়িয়ে দেওয়া হচ্ছে। এছাড়াও তিনি প্রমাণ চেয়েছেন যে টাকা দেওয়া হয়েছে।

s

মুখ্যমন্ত্রী দাবি করেন, 'অনেকে বলছেন আমি টাকার কথা বলেছি। আমি মোটেই বলিনি। আমাকে প্রমাণ দেখাক,  কোথায় আমি টাকার কথা বলেছি। মিথ্যা কথা বলা হচ্ছে। এগুলি অপপ্রচার, চক্রান্ত। মৃত্যুর বিকল্প টাকা নয়।' তার পাল্টা উত্তর দিলেন নির্যাতিতার পরিবারের লোকজন। নির্যাতিতার মা ও কাকিমা দাবি করলেন যে আন্দোলনকে শেষ করার চেষ্টা হচ্ছে। মুখ্যমন্ত্রী যা বলেছেন সব নাকি মিথ্যে। টাকার অফার দেওয়া হয় সেটা আবার দাবি করলেন তারা। ক্ষতিপূরণ ছাড়াও নাকি ডিসি নর্থ সেই টাকা আলাদা করে অফার করেন। মুখ্যমন্ত্রীর প্রমাণ চাওয়ার দাবিতে তারা বলেন যে সেই সময় তাদের মেয়ে আর নেই। তারা মেয়ে হারানোর শোকে বিহ্বল। সেই সময় সেগুলো ছেড়ে টাকা অফার করার ছবি তুলবেন কী করে তারা?

money (1)n

মানুষকে পুজোয় ফিরতে বলার পাল্টা তারা বলেন যে মানুষ যদি উৎসবে ফিরতে চায়, ফিরতে  পারে, তাদের কিছু বলার নেই। তাদের বাড়িতেও দুর্গাপুজো হত যা আর হবে না।

durga_color_low_rez_by_lonehungrywolf-d8ctzuk