আজ যাদবপুর থেকে গড়িয়াহাট পর্যন্ত প্রতিবাদ মিছিল

ফের প্রতিবাদ মিছিল।

author-image
Adrita
New Update
rgkar-protest

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ আরজি কর কাণ্ডের উপযুক্ত বিচারের দাবীতে আজ ফের রাস্তায় নামতে চলেছেন সাধারণ মানুষরা। সূত্র মারফত জানা গিয়েছে যে, আজ যাদবপুর থেকে গড়িয়াহাট পর্যন্ত প্রতিবাদ মিছিলের ডাক দেওয়া হয়েছে। সূত্র মারফত জানা গিয়েছে যে, আজ এই মিছিলে নবীনদের সাথে পা মেলাবেন প্রবীণ নাগরিকরাও।  

kumartuli protest


আজ আরজি কর কাণ্ডের ৩৬ দিন অতিক্রান্ত। স্বাস্থ্য ভবনের সামনে আজ বিগত ছয় দিন ধরে অনশন চালাচ্ছেন জুনিয়র চিকিৎসকরা। এখনও মেলেনি বিচার। তাই তিলোত্তমার দ্রুত বিচারের দাবীতে এবং তাদের সুরক্ষার পাঁচ দফা দাবী পূরণের জন্য জুনিয়র চিকিৎসকরা তাদের অনশন চালিয়ে যাবেন বলে জানিয়েছেন তারা। 
hmnd
এ ক্ষেত্রে উল্লেখ্য যে, আজ ফের একবার মহা মিছিল করবেন জুনিয়র চিকিৎসকরা। এই মহা মিছিলে আজ নবীন চিকিৎসকদের সাথে প্রবীণ চিকিৎসকরাও পা মেলাবেন। প্রসঙ্গত যে, গতকাল মুখ্যমন্ত্রীর সাথে বৈঠক করতেও তারা তার বাসস্থানে গিয়ে হাজির হয়েছিলেন। কিন্তু, সেখানেও তাদের হতাশ হতে হয়। বরং স্বাস্থ্য প্রতিমন্ত্রী জানান যে, জুনিয়র চিকিৎসকদের সদিচ্চছার অভাব রয়েছে। তাদের শর্ত ছিল লাইভ স্ট্রীমিংয়ের। কিন্তু মুখ্যমন্ত্রী তাদের সেই শর্ত নাকচ করে দেন। যার ফলে ভেস্তে যায় বৈঠক।