RG Kar incident: 'বিজেপি নেতারা ধর্ষকদের শাস্তি দেওয়ার জন্য একটি বিল আনুন-তৃণমূল এবং কংগ্রেস সমর্থন করবে', সবার সামনে ঘোষণা অভিষেকের

আরজি কর মেডিকেল কলেজ ও হাসপাতালের ঘটনা নিয়ে বড় মন্তব্য করলেন তৃণমূলের জাতীয় সাধারণ সম্পাদক তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

author-image
Aniruddha Chakraborty
New Update
ল।ম্ন

নিজস্ব সংবাদদাতাঃ আরজি কর মেডিকেল কলেজ ও হাসপাতালের ঘটনা নিয়ে তৃণমূলের জাতীয় সাধারণ সম্পাদক তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, "এই ঘটনা অত্যন্ত জঘন্য, রাজ্য সরকার বিষয়টি গুরুত্ব সহকারে নিচ্ছে এবং ২৪ ঘণ্টার মধ্যে একজন অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। ধর্ষক পুলিশ হোক, ইঞ্জিনিয়ার হোক, শ্রমিক হোক বা অন্য কিছু হোক তার কোনও পরিচয় নেই। অভিযুক্ত একজন খুনি মাত্র, সমাজে তার থাকার কোনো অধিকার নেই। এই ইস্যুতে রাজনীতিকরণ করা উচিত নয়। অনেক রাজনৈতিক দলকে রাস্তায় নেমে আসতে দেখেছি। এর পরিবর্তে আমাদের একটি অধ্যাদেশ বা বিল আনা উচিত যাতে ৭ দিনের মধ্যে দ্রুত ন্যায়বিচার পাওয়া যায়। প্রতিবাদী বিজেপি নেতাদের ৭ দিনের মধ্যে ধর্ষকদের শাস্তি দেওয়ার জন্য একটি বিল আনা উচিত এবং বিরোধী দল হিসাবে তৃণমূল এবং কংগ্রেসের কাজ এই বিলকে সমর্থন করা। বিচার প্রক্রিয়া ৫-৬ বছর লাগবে কেন? মা-বাবা হারিয়েছেন মেয়েকে। এর দাম শুধু তারাই জানতে পারবেন। সম্মিলিতভাবে পরিবারকে ন্যায়বিচার প্রদান করা রাজনৈতিক দল, গণমাধ্যম বিচার বিভাগের দায়িত্ব হওয়া উচিত।" 

';ল্মন

rg kar

লন