গণেশ চতুর্থীতে বদলে যাবে এই ৩ রাশির ভাগ্য, বাপ্পার হাত ধরে বদলাবে জীবন- অশুভকে বিদায় দিয়ে শুভর সূচনা- আপনারও কি এই ৩ রাশির একটি? তাহলে বলুন গণপতি বাপ্পা মরিয়া

বলুন গণপতি বাপ্পা মরিয়া।

author-image
Aniket
New Update
ভগবান গণেশের মাথাটি হাতির মতো কেন জানেন?

File Picture

নিজস্ব সংবাদদাতা: আজ গণেশ চতুর্থী, বাপ্পা গণেশের আশীর্বাদে আজ থেকে জীবনে শুধুই শুভ হবে এই ৩ রাশির। তাদের ভাগ্য একেবারে অশুভকে বিদায় জানিয়ে শুভকে গ্রহণ করবে। শুভ হবে এবার থেকে জীবনের প্রতি মুহূর্ত। এই ৩ রাশি হল, মীন, তুলা ও বৃশ্চিক রাশি।

তুলা রাশির জাতক - জাতিকাদের দিনটি কেমন যাবে?

তুলা রাশি: উচ্চশিক্ষার ব্যাপারে বিশেষ সুযোগ আসতে চলেছে। মনে আনন্দের সৃষ্টি হতে পারে। পথেঘাটে বাড়তি সতর্কতা প্রয়োজন। মনোরম স্থানে ভ্রমণের পরিকল্পনা হতে পারে। সারা দিন আয় ভালই হবে। দাম্পত্য জীবন সুখেই কাটবে। সন্তানদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। ঈশ্বরের ওপর ভরসা রাখুন। প্রেমের ব্যাপারে চলমান দুশ্চিন্তা কেটে যেতে পারে। ব্যবসায় সাফল্য আসতে পারে। আপনার সাফল্য শত্রুদের চিন্তা বাড়াবে। কাছের মানুষের অসুস্থতা নিয়ে চিন্তা কমতে পারে। বাড়তি উপার্জনের যোগ রয়েছে। লটারি কাটতে পারেন। পেটের সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। বন্ধুদের কাছ থেকে ভালবাসা পেতে পারেন। বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটাতে পারেন। আধ্যাত্মিক স্থানে ভ্রমণ করতে পারেন এবং মানুষের সেবায় নিজেকে নিযুক্ত করতে পারেন, মনে শান্তি আসবে। 

বৃশ্চিক রাশি: একাধিক ক্ষেত্রে বিপদে পড়ার সম্ভাবনা

বৃশ্চিক রাশি- অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে আইনি সুরক্ষা পেতে পারেন। প্রতিযোগিতায় জয়ের আশা রাখতে পারেন। কর্মস্থানে নিজের কিছু ভুল শোধরানোর জন্য মিথ্যার আশ্রয় নিতে হবে। দাম্পত্য সম্পর্কে মিষ্টতা বাড়বে। কোনও বিশেষ আলোচনা থাকলে সেরে ফেলুন। শারীরিক দুর্বলতায় ভোগান্তির যোগ। নিজের বুদ্ধিতে কর্মস্থানে উন্নতি করতে পারবেন। যানবাহন বা জমি কেনার আগে ভাবনাচিন্তার প্রয়োজন রয়েছে। আধ্যাত্মিক কাজে অংশ নিন।

মীন রাশি: সাবধান হন

মীন রাশি- দীর্ঘদিনের কোনও আশা পূরণ হতে পারে। দূরে কোথাও ভ্রমণ হতে পারে। সামাজিক সুনাম বাড়তে পারে। বিদেশযাত্রার যোগ রয়েছে। উচ্চশিক্ষার জন্য ভালো সময় আসতে চলছে বাপ্পার হাত ধরে। জমি-বাড়ি কেনার সুযোগ বাস্তবায়িত হবে। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। চাকরিজীবীদের কর্মস্থানে সুনাম বৃদ্ধি হবে। আয় উন্নতি বৃদ্ধি পাবে। শত্রুদের দমন করতে সক্ষম হবেন। ঈশ্বরকে স্মরণ করুন। 

Adddd

 . ..  . . ..  . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .