হৃদয় কাঁপানো পোস্ট: "জুনিয়ার ডাক্তারদেরও ফাঁসি চাই"! এবার তাদের বিরুদ্ধেই #WeWantJustice

পশ্চিমবঙ্গে ডাক্তারদের কর্মবিরতি চলছে।

author-image
Anusmita Bhattacharya
আপডেট করা হয়েছে
New Update
junior doctor protest nnn

নিজস্ব সংবাদদাতা: পশ্চিমবঙ্গে আর জি কর হাসপাতালে এক নারী চিকিৎসককে ধর্ষণ-হত্যার বিচার ও অন্যান্য কিছু দাবি নিয়ে ক্রমাগত আন্দোলন চালিয়ে যাচ্ছেন জুনিয়র ডাক্তাররা। তাদের এই কর্মবিরতির কারণে রাজ্যে নাকি বিনা চিকিৎসায় ২৯ জনের মৃত্যু হয়েছে বলে দাবি করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। চিকিৎসা না পেয়ে মারা যাওয়া ব্যক্তিদের পরিবারগুলিকে ২ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ দেওয়ার ঘোষণাও করেছেন মুখ্যমন্ত্রী মমতা।

তবে ডাক্তাররা এই অভিযোগ অস্বীকার করছেন। তাদের দাবি সাধারণ মানুষ চিকিৎসা পাচ্ছে এবং কেউ চিকিৎসা না পেয়ে মারা যাননি।বৃহস্পতিবার মুখ্যমন্ত্রী মমতার সঙ্গে ডাক্তারদের একটি প্রতিনিধি দলের বৈঠক হওয়ার কথা থাকলেও তাদের লাইভ স্ট্রিমিংয়ের দাবি না মানায় বৈঠকটি হয়নি। সরকারের পক্ষ থেকে জানায় হয় যে যেহেতু বিষয়টি নিয়ে আদালতে মামলা চলছে তাই এই সংক্রান্ত বৈঠক সরাসরি সম্প্রচার করা যাবে না। ফলে নিরাশ হয়ে ফিরে যান ডাক্তাররা। দোষীদের ফাঁসির দাবিতে বিচারের জন্য আন্দোলন ৩৪ দিন ধরে চলছে।  

এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক ব্যক্তির একটি বিশেষ পোস্ট। তবে বেশিরভাগ মানুষই তাকে সমর্থন করছে না। বুবাই পোদ্দার নামক এই ব্যক্তি লিখেছেন, বিনা চিকিৎসায় যে ২৯ জন মারা গেছে তার জন্য জুনিয়ার ডাক্তারদেরও ফাঁসি চাই

#WeWantJustice