আরজি করঃ সঞ্জয়ের নার্কো টেস্টের অনুমতি পেল না সিবিআই! এই মুহূর্তের বড় খবর

চিকিৎসক ধর্ষণ-খুনে অভিযুক্ত সিভিক ভলান্টিয়ার সঞ্জয় রায়কে নিয়ে জানা গেল বড় খবর।

author-image
Aniruddha Chakraborty
আপডেট করা হয়েছে
New Update
m yjrh

file pic

নিজস্ব সংবাদদাতাঃ আরজি কর কাণ্ডে ধৃত সঞ্জয় রায়ের নার্কো টেস্টের অনুমতি দিল না শিয়ালদহ আদালত। শুক্রবার সকালেই ধৃত সঞ্জয়কে নিয়ে আদালতে পৌঁছান কেন্দ্রীয় তদন্তকারীরা। এদিন আদালতে সিবিআইয়ের তরফে জানানো হয়, অভিযুক্তর নার্কো টেস্ট হলেই আসল সত্য উঠে আসতে পারে। কিন্তু জানা গিয়েছে, ধৃত অভিযুক্ত সঞ্জয় রায় নার্কো অ্যানালিসিস টেস্টে সম্মতি দিতে অস্বীকার করেছে। সঞ্জয় রায়ের নার্কো অ্যানালিসিস টেস্টের জন্য সিবিআইয়ের আবেদন খারিজ করে দিল কলকাতার শিয়ালদহ আদালত।

আগেই পলিগ্রাফ টেস্ট হয়েছিল, বৃহস্পতিবার প্রেসিডেন্সি জেলে গিয়ে টুথ ইম্প্রেশন নেওয়ার কাজও শেষ হয়েছে। কিন্তু সূত্রে খবর, তাতে কোনওরকম পাকাপোক্ত তথ্য সামনে আসেনি। আর সেকারণে কিছুটা হলেও চাপে পড়েই এদিন শিয়ালদহ আদালতের দ্বারস্থ হন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার আধিকারিকরা। সওয়াল জবাব শেষে ধৃত সঞ্জয়ের নার্কো টেস্টের অনুমতি দেয় আদালত।

সিবিআই সূত্রে খবর, এর আগে পলিগ্রাফ টেস্টের সময়ও একাধিক প্রশ্নের সদুত্তর দেয়নি ধৃত সঞ্জয়। সেই উত্তরগুলোই এবার ধৃত সিভিক ভল্যান্টিয়ারের থেকে জানতেই নার্কো টেস্টের পরিকল্পনা করে সিবিআই।

বুধ ও বৃহস্পতিবার প্রেসিডেন্সি জেলে গিয়ে সঞ্জয় রায়কে দীর্ঘক্ষণ জেরা করেন সিবিআইয়ের তদন্তকারী আধিকারিকরা। পাশাপাশি তাঁর টুথ ইম্প্রেশনও নেওয়া হয় বলে খবর।