পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে বিস্ফোরক মোড়! মারাত্মক নির্দেশ

এবার রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে নিয়ে এক নতুন আপডেট সামনে এসেছে। মূলত আংটি কাণ্ডে নতুন তথ্য এল। বাকিটা জানতে পুরোটা পড়ুন।

author-image
Anusmita Bhattacharya
New Update
partha2

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা: পার্থ চট্টোপাধ্যায়ের আংটি বিতর্কে এল নয়া মোড়। হঠাত্‍ই ফের আলোচনায় পার্থ চট্টোপাধ্যায়। আর সেই সঙ্গে যুক্ত হয়ে গেল প্রেসিডেন্সি জেলের সুপারের বিষয়টিও। সব মিলিয়ে ফের খবরের শিরোনামে উঠে এলেন নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত জেলবন্দী প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। জেলের সুপারকে নোটিশ পাঠিয়ে তলব করা হল। পার্থ চট্টোপাধ্যায়ের আংটি বিতর্কে সুপারকে তলব করা হয়েছে বলে জানা গেছে। 

খবর এসেছিল যে আদালতে ভর্ত্‍সনার পর সংশোধনাগারে হাতের আঙুলের আংটি খুলে ফেলেন পার্থ চট্টোপাধ্যায়ের। কিন্তু এই আংটি বিতর্কে তার পরে অভিযোগ দায়ের করে খাস কারা দফতর। প্রেসিডেন্সি সংশোধানাগারের সুপারের বিরুদ্ধে কর্তব্যে গাফিলতির অভিযোগ এনে হেস্টিংস থানায় লিখিত অভিযোগ করেছিলেন কারা দফতরের ডিআইজি। এই অভিযোগের ভিত্তিতে তদন্তের অগ্রগতি ১৫ দিন অন্তর আদালতেও জানাতে হবে বলে জানা যায়। 

ইডি দাবি করে যে পার্থ চট্টোপাধ্যায় এতটাই প্রভাবশালী ছিলেন যে তিনি সংশোধনাগারে থেকেও তাঁর হাতের আঙুলে তিনটি আংটি খোলেননি কেউ। ইডির আইনজীবীর এই বক্তব্য শুনে কার্যত অবাক হন বিচারক। ভার্চুয়ালি শুনানি চলাকালীন বিচারক পার্থ চট্টোপাধ্যায়ের কাছে আঙুল দেখতে চাইলে দেখা যায় সত্যি পার্থ চট্টোপাধ্যায়ের আঙুলে আংটি রয়েছে। আইনি প্রশ্নের মুখে চটজলদি তিনি সেগুলো নিজেই খুলে ফেলেন।