৯ই আগস্ট রাতে হোটেলে কে সেই অপরিচিত ব্যক্তি? নতুন মোড় আরজিকর কাণ্ডের

বিধান নগর সংলগ্ন এলাকার একটি হোটেলে ৯ই আগস্ট রাতে উঠেছিলেন আশিষ পান্ডে নামের এক ব্যক্তি। পরের দিনই চেক আউট করেন তিনি। জানা যায় সন্দীপ ঘোষের ঘনিষ্ঠ ছিলেন আশিষ

author-image
Debapriya Sarkar
New Update
Rg kar

নিজস্ব প্রতিবেদন : আরজি করে ঘটনার জট ক্রমশ বাড়ছে। সিবিআই এবার হোটেলের এক কর্মীকে তলব করেছে, কারণ গত ৯ অগাস্ট আশিস পান্ডে নামে একজন বিধান নগর এলাকার একটি হোটেলে ছিলেন এবং পরের দিন চেক আউট করেন। আশিসের পরিচয়, ঠিকানা এবং অন্যান্য বিস্তারিত তথ্য জানার জন্য হোটেল কর্মীকে রেজিস্টার খাতা-সহ তলব করা হয়েছে। এই সন্দেহজনক পরিস্থিতি তদন্তে নতুন মোড় আনছে।

CBI on RG kar case

আশিস পান্ডে সন্দীপ ঘোষের ডান হাত এবং অভীক দের ঘনিষ্ঠ হিসেবে পরিচিত। সিবিআই আগেই তাকে জিজ্ঞাসাবাদ করেছে। তারা ৯ অগাস্ট বিধাননগরের হোটেলে আশিসের উপস্থিতি এবং তার উদ্দেশ্য নিয়ে তদন্ত করতে মরিয়া। সিবিআই আশিসের গতিবিধি ও সম্পর্ক অনুসন্ধান করছে, যা আরজি করে ঘটনার সঙ্গে যুক্ত হতে পারে।

cbiinrgkar-ezgif.com-resize

আরজি করে খুন ও ধর্ষণের ঘটনায় সিবিআই অন্যান্য হাসপাতালের চিকিৎসকদেরও তলব করেছে। বুধবার কলকাতা হার্ট ক্লিনিকের দুই চিকিৎসক, ডাক্তার কিষান প্রধান ও ডাক্তার সুভাষ দাশগুপ্ত, সিবিআই দফতরে হাজির হন। তাদের বয়ান রেকর্ড করা হয়, যা তদন্তে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে। সিবিআই এই চিকিৎসকদের মাধ্যমে ঘটনার বিভিন্ন দিক জানতে আগ্রহী।

Rg kar

কলকাতা মেডিক্যাল কলেজের সুপার অঞ্জন অধিকারীকেও সিবিআই তলব করেছে। ৯ অগাস্ট আরজি করে ঘটনায় তৃণমূল বিধায়ক সুদীপ্ত রায়ের সঙ্গে তার ফোনে কথোপকথনের তথ্য দেখতে পেয়ে তাকে ডাকা হয়েছে। সিবিআই তাকে জিজ্ঞাসা করেছে, সুদীপ্ত রায়ের সঙ্গে কী কী বিষয়ে এবং কতক্ষণ কথা হয়েছে। অঞ্জন অধিকারী জানান, সুদীপ্ত রায় রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান হওয়ায় মাঝে মাঝে ফোন করেন। সিবিআই বিষয়টি গভীরভাবে তদন্ত করছে।