'তৃণমূলের উচ্ছিষ্ট ছাড়া বঙ্গ BJP অচল'! ৩০০-৩৫০ TMC কর্মী BJP-তে যেতেই শোরগোল

এবার বেশ কিছু গ্রাম পঞ্চায়েত সদস্যসহ প্রায় ৩০০/৩৫০ মানুষ যোগদান করলেন বিজেপিতে।

author-image
Anusmita Bhattacharya
New Update
coverb

নিজস্ব প্রতিনিধি, পশ্চিম মেদিনীপুর: পশ্চিম মেদিনীপুর সাংগঠনিক জেলা বিজেপি কার্যালয়ে মেদিনীপুর লোকসভার বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পলের হাত ধরে মেদিনীপুর সদর ব্লকের কনকাবতী গ্রাম পঞ্চায়েতের নির্দল পঞ্চায়েত সদস্য বিশ্বজিৎ কর্মকারের নেতৃত্বে প্রায় তিন শতাধিক মানুষ বিজেপিতে যোগদান করেন। উপস্থিত ছিলেন মেদিনীপুর সাংগঠনিক জেলা বিজেপির সভাপতি সুদাম পণ্ডিত সহ অন্যান্য নেতৃত্বরা।

 

প্রসঙ্গত, যোগদানকারীরা তৃণমূলের কর্মী হিসেবে পরিচিত। গত পঞ্চায়েত নির্বাচনে তৃণমুলের তরফে টিকিট না পাওয়ায় নির্দল হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করে কনকাবতী গ্রাম পঞ্চায়েতে জয়ী হন বিশ্বজিৎ কর্মকারসহ ৫ জন নির্দল সদস্য। পরে তাদের তৃণমূল থেকে বহিস্কার করা হয়। এদিন ৫ জন নির্দল পঞ্চায়েত সদস্যসহ তিন শতাধিক মানুষ বিজেপির পতাকা হাতে নিলেন। ভোটের আগে বিজেপিতে এই ধরণের যোগদান তৃণমূলে অনেকটাই প্রভাব ফেলবে বলে মনে করছে বিজেপি।

অন্যদিকে এই নিয়ে মেদিনীপুর সাংগঠনিক জেলা তৃণমূল সভাপতি সুজয় হাজরা বলেন, 'তৃণমূলের উচ্ছিষ্ট ছাড়া বঙ্গ বিজেপি অচল। তৃণমূল থেকে বহিষ্কৃত যারা, তারা বিজেপিতে গেল, কংগ্রেসে গেল, সিপিএমে গেল তাতে তৃণমুলের কিছু যায় আসে না। এদের ছাড়াই ৪ টি অঞ্চলে তৃণমূল ভালো ফল করবে'।

Add 1