আর্থিক প্রতারণার অভিযোগ, সিআইডির হাতে গ্রেফতার কাউন্সিলর, মাথাহেঁট তৃণমূলের

সমাজ বিরোধী, দল বিরোধী কার্যকলাপের জন্য তাঁকে ছেঁটে ফেলা হয়েছে।

author-image
Atreyee Chowdhury Sanyal
New Update
Trinamool-Councillor

File Picture

নিজস্ব সংবাদদাতা: বারাসত পুরসভার ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মিলন সর্দারকে গ্রেফতার করল সিআইডি। আর্থিক প্রতারণা মামলা এবং অপহরণ সংক্রান্ত মামলা গ্রেফতার করা হয়েছে মিলনকে। অভিযোগ, এক ব্যবসায়ীর কাছে থেকে দফায় দফায় ৯ কোটি টাকা নিয়েছেন মিলন সর্দার। রয়েছে অপহরণের অভিযোগও। ইতিমধ্যেই তাঁকে ত্যাগ করেছে তৃণমূল। স্পষ্ট বলা হয়েছে, সমাজ বিরোধী, দল বিরোধী কার্যকলাপের জন্য তাঁকে ছেঁটে ফেলা হয়েছে।

বর্তমানে উত্তর ২৪ পরগণার ব্যবসায়ী দেবব্রত দে-কে দু’দফায় কিডন্যাপ করার অভিযোগ রয়েছে মিলনের বিরুদ্ধে। এক সময় ত্রিপুরায় থাকতেন দেবব্রত। মোটা অঙ্কের মুক্তিপণের জন্যই তাঁকে অপহরণ করা হয়েছিল বলে অভিযোগ। সূত্রের খবর, অপহরণকারী দলের মাথা ছিলেন মিলন। তাঁর প্ল্যান মোতাবেকই বারাসতে আটকে রাখা হয়েছিল খড়দা থানা এলাকার ওই ব্যবসায়ীকে।

kidnap.jpg
File Picture

সূত্রের খবর, প্রথম দফায় মুক্তিপণ হিসাবে ৬ কোটি টাকা। পরবর্তীতে আরও ৩ কোটি টাকা নেওয়া হয়। বৃহস্পতিবার বারাসাত থেকে মিলন সর্দারকে গ্রেফতার করে সিআইডি। একেবারে তাঁর বাড়ির এলাকা থেকেই তুলে নিয়ে যান তদন্তকারী অফিসাররা। তাঁর গ্রেফতারি নিয়ে ইতিমধ্যেই চাপান উতোর শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক মহলেও। 

Adddd