শ্লীলতাহানি! কলকাতায় জাতীয় স্তরের প্লেয়ারের বিস্ফোরক অভিযোগ

কখনও ডিস্কো, কখনও হোটেলের ঘরে যাওয়ার প্রস্তাব, কলকাতায় জাতীয় স্তরের প্লেয়ারের বিস্ফোরক অভিযোগ।

author-image
Aniruddha Chakraborty
আপডেট করা হয়েছে
New Update
ন,ম

ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতাঃ জাতীয় স্তরের প্লেয়ারের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ আর এক জাতীয় স্তরের প্লেয়ারের। খাস কলকাতায় এক কোচের বিরুদ্ধে কুপ্রস্তাব ও অশ্লীল আচরণ করার অভিযোগ দায়ের করলেন এক মহিলা স্কেটিং প্লেয়ার। গত ৪ বছর ধরে নানাভাবে কুপ্রস্তাব দেওয়া হচ্ছে বলে দাবি করেছেন মহিলা। একাধিক ধারায় অভিযোগ দায়ের করেছেন তিনি। তবে, পুরো অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত। অভিযুক্তের দাবি, পদ পাওয়ার জন্য তাঁকে চাপ দিতেন ওই মহিলা। পদ না পাওয়াতেই ষড়যন্ত্র করা হয়েছে বলে পাল্টা অভিযোগ অভিযুক্তের।

নিউ টাউন থানায় এই অভিযোগ দায়ের হয়েছে। অভিযোগকারিণী ও অভিযুক্ত দুজনেই পেশায় স্কেটিং প্লেয়ার। জাতীয় স্তরেও খেলেছেন তাঁরা। শুধু শ্লীলতাহানি নয়, তাঁকে ও তাঁর পরিবারকে খুনের হুমকি দেওয়া হয়েছে বলেও অভিযোগ। অভিযোগপত্রে তিনি উল্লেখ করেছেন, ২০১৯ সালে ভাইজাগে ন্যাশনাল স্কেটিং চ্যাম্পিয়নশিপ চলাকালীন প্রথম এই ধরনের ব্যবহারের শিকার হন তিনি। মহিলা প্লেয়ারের দাবি, তাঁকে বারবার লং ড্রাইভে নিয়ে যাওয়ার কথা বলতেন ওই ব্যক্তি, রাতে ডিস্কোতেও নিয়ে যেতে চাইতেন। বাড়িতেও ডাকতেন বলে অভিযোগ।

২০২১ সালে দিল্লি ন্যাশনাল স্কেটিং চ্যাম্পিয়নশিপ চলাকালীনও একই ঘটনা ঘটে বলে অভিযোগ। তাঁকে বিনামূল্যে স্কেটিং-এর সরঞ্জাম ব্যবহার করার প্রলোভন দেখিয়ে হোটেলে ডাকা হয়েছিল বলে অভিযোগ। ঘটনার পুনরাবৃত্তি হয় ২০২২-এ বেঙ্গালুরু ন্যাশনাল চ্যাম্পিয়নশিপে। সেখানে বিশেষ পদ দেওয়ার প্রলোভন দেখানো হয়েছিল বলে দাবি অভিযোগকারিণীর। এরপর ২০২৩ সালের ২ জুলাই অফিসে গিয়ে তাঁকে গালিগালাজ করা হয়েছে বলেও অভিযোগ। এমনকী প্রকাশ্যে তাঁর শ্লীলতাহানি করা হয়েছে বলেও উল্লেখ রয়েছে অভিযোগপত্রে। অভিযোগকারিণী জানিয়েছেন, নেতা-মন্ত্রীদের সঙ্গে যোগাযোগ আছে বলে ভয় দেখানো হয়েছে। প্রাণে মেরে ফেলার হুমকিও দেওয়া হয়েছে। এরপরই তিনি থানার দ্বারস্থ হয়েছেন।