শহরের একাধিক এলাকায় জলাবদ্ধতা! মিথ্যা তথ্য, হতাশ ফিরহাদ

জলাবদ্ধতায় নগরবাসীর দুর্ভোগে মেয়র ফিরহাদ হাকিম।

author-image
Aniruddha Chakraborty
New Update
জম্ন

ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতাঃ গত শুক্রবার (১ সেপ্টেম্বর) শহরের কিছু অংশে জলাবদ্ধতার অভিযোগ নিয়ে ক্ষুব্ধ কলকাতা পুরসভার মেয়র ফিরহাদ হাকিম ড্রেনেজ বিভাগের কর্মকর্তাদের কঠোর সমালোচনা করেছেন। শুক্রবার 'টক টু মেয়র' সেশনের সময় কমপক্ষে দু'জন ফোন করে তাদের ওয়ার্ডে জলাবদ্ধতার বিষয়ে অভিযোগ করেছেন। ৬৩ নম্বর ওয়ার্ডের এক চিকিৎসক তাঁর বাড়ির কাছে জলাবদ্ধতার অভিযোগ করেন। ১২৫ নম্বর ওয়ার্ড থেকে আরেকজন ফোন করেও একই ধরনের সমস্যার কথা বলেছেন।

অভিযোগ পেয়ে হতাশ মেয়র বলেন, "কেআইআইআইপি প্রকৌশলীরা কি দেখবেন না যে কোথায় জলাবদ্ধতা আছে? এসি কী করছে? কোথায় জলাবদ্ধতা আছে, তা তারা দেখছে না কেন?" কর্মকর্তাদের কঠোর সমালোচনা করে মেয়র বলেন, 'আমাকে মিথ্যা তথ্য দেওয়া হচ্ছে।' 

মেয়র আরও বলেন, "আমাকে বলা হয়েছিল যে খিদিরপুরের কোথাও আর জলাবদ্ধতা নেই। কিন্তু আমি যখন খিদিরপুরে আমার ভাইয়ের শেষকৃত্যে যোগ দিতে গিয়েছিলাম, তখন তার বাড়িতে জলাবদ্ধতা ছিল।" 

খিদিরপুরের ডায়মন্ড হারবার রোডের রাস্তার বেহাল দশার কথা উল্লেখ করে মেয়র বলেন, "ওই এলাকার লাইনটি নওয়াব আলী পার্কের পাম্পিং স্টেশনের সঙ্গে সংযুক্ত নয়। তারা অর্ধেক লাইন সংযুক্ত করেছে এবং অবশিষ্ট কাজ অসম্পূর্ণ পর্যায়ে রয়েছে।" এই সব বিষয়ে তদন্তের নির্দেশ দিয়েছেন মেয়র ফিরহাদ হাকিম।