"দেখি আপনি কত খিস্তি জানেন"! জনগণের জন্য খুলে দিলেন এই TMC বিধায়ক

এবার কি নিয়ে লিখলেন?

author-image
Anusmita Bhattacharya
আপডেট করা হয়েছে
New Update
1687406661_manoranjan-byapari

নিজস্ব সংবাদদাতা: সর্বদা সোজা কথা সোজাভাবে বলার মানুষ বলাগড়ের তৃণমূল বিধায়ক মনোরঞ্জন ব্যাপারী। তিনি মাঝে মাঝেই এমন কিছু পোস্ট করেন যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় কারণ সেগুলো বরাবর বিতর্কিত বিষয় নিয়ে হয়। এবারেও তেমন একটি পোস্ট করলেন। 

manoranjan1

মনোরঞ্জন ব্যাপারী লেখেন, আমার পোষ্টে আজকাল কমেন্ট বন্ধ করে কেন রাখা থাকে অনেকে জানতে চান। তাঁদের উদ্দেশ্য বলি- আমার যেকোন পোষ্টে সুস্থ সমালোচনা আলোচনা সব সময় স্বাগত। তবে কিছুজন সে সব করে না। খালি মনের ঝাল ঝাড়তে গালা গালি দেয়। অপ্রয়োজনীয় অবান্তর কথা বলে। তাই কমেন্ট বন্ধ করে রাখতে হয়।

নিন এই পোষ্ট পাবলিক করে রাখলাম। যার ইচ্ছা যা খুশি বলুন।

তবে পাল্টা কিন্তু আমিও দেবো।ছাড়বো না।দেখি আপনি কত খিস্তি জানেন!

MANORANJAN.jpg

এর আগের দিন তিনি আর জি কর আন্দোলন নিয়ে লেখেন, সেই যখন কোলকাতা বইমেলা শুরু হয়, যার সঙ্গে দেখা হয় জিজ্ঞাসা করে - বইমেলায় গিয়েছিলেন? মোট কথা বই পড়ি কিনা, কিনি কিনা, সেটা বড় কথা নয়। বড়কথা বইমেলায় গিয়েছিলাম কিনা। গিয়ে রোল ফোল খেয়ে ফোটু মটু খিঁচে চলে এলেও অসুবিধা নেই, তবু একবার যেতেই হবে। না হলে মান সন্মান থাকবে না। 

এখন চলছে একটা নতুন হুজুগ। সবাই এখন জানতে চায় " বিচার চাই" কোন মিটিং মিছিলে গেছি কিনা! গিয়ে গান গেয়ে, নেচে, সেলফি তুলে, চা ফা খেয়ে, গল্প স্বল্প করে এক আধঘণ্টা কাটিয়ে এলেই চলবে। যে তা করেনি ঘোষিত হচ্ছে চটিচাটা হিসাবে।