নিয়োগ দুর্নীতি মামলায় জামিন পেলেন মানিক ভট্টাচার্য

জামিন পেলেও এলাকা ছাড়তে পারবেন না পলাশিপাড়ার তৃণমূল বিধায়ক। 

author-image
Atreyee Chowdhury Sanyal
New Update
manik1

File Picture

নিজস্ব সংবাদদাতা: নিয়োগ দুর্নীতি মামলায় মানিক ভট্টাচার্যর জামিনের আবেদন মঞ্জুর। হাইকোর্টে প্রাথমিক শিক্ষা পর্ষদের প্রাক্তন সভাপতি মানিক ভট্টাচার্যর জামিন মঞ্জুর করলেন বিচারপতি শুভ্রা ঘোষ ইডির দায়ের করা মামলার প্রেক্ষিতে জামিনের আবেদন জানান মানিক। জামিন পেলেও এলাকা ছাড়তে পারবেন না পলাশিপাড়ার তৃণমূল বিধায়ক। 

প্রাথমিকে নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতার করা হয় পর্ষদের তৎকালীন সভাপতিকে। ২০২২-এর অক্টোবরে গ্রেফতার করা হয় প্রাথমিক শিক্ষা পর্ষদের তৎকালীন সভাপতি মানিক ভট্টাচার্যকে।
প্রসঙ্গত নিয়োগ দুর্নীতি মামলায় যে সকল প্রথম সারির নাম উঠে এসেছিল সেখানে ছিল মানিক ভট্টাচার্যের নামও। ২০২২ সালে হলেও আজ শর্ত সাপেক্ষে তাঁকে জামিন দেওয়া হয় বলে জানা যাচ্ছে। কলকাতা হাইকোর্টে সওয়াল জবাবের পর জামিন মঞ্জুরের সময় বেশ কিছু শর্ত দেন বিচারপতি।

manik bhattacharya
File Picture

যেমন – পাসপোর্ট জমা রাখতে হবে, নিম্ন কোর্ট বা তিনি যে ট্রায়াল কোর্টের আওতায় থাকেন সেই এলাকা তিনি ছাড়তে পারবেন না, তদন্তকারী আধিকারিকদের সাহায্য করতে হবে, আদালতে শুনানির সময় হাজিরা দিতে হবে এবং এই মামলার সাক্ষীদের সঙ্গে কোনও রকম যোগাযোগ করতে পারবেন না। এই মর্মে নির্দেশ দেওয়া হয়েছে। শর্ত লঙ্ঘনে উপযুক্ত পদক্ষেপ নেওয়া হতে পারে, হাইকোর্টের তরফে জানান হয় এমনটাও। 

Adddd