BIG NEWS: টানা ১৫ দিনের জন্য হয়ে গেল বাতিল!

রক্ষণাবেক্ষণের কাজ শুরু হবে বলে বেশ কিছু লোকাল ট্রেন আপাতত বাতিল করে দেওয়া হল। এর পাশাপাশি আবার কিছু ট্রেনের সময় পাল্টে দেওয়া হচ্ছে। ভোগান্তিতে না পড়তে চাইলে এখনই ক্লিক করুন।

author-image
Anusmita Bhattacharya
New Update
f

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতাঃ আগামী শনিবার থেকে রেল লাইনের রক্ষণাবেক্ষণের কাজ শুরু করা হচ্ছে ব্যান্ডেল ও নৈহাটি স্টেশনের মধ্যে। সেই কারণে বাতিল করা হচ্ছে একাধিক লোকাল ট্রেন। নিঃসন্দেহে ভোগান্তি বাড়বে নিত্যযাত্রীদের। ইতিমধ্যেই আবার রেল বিজ্ঞপ্তি দিয়ে দুঃখ প্রকাশ করেছে।

বেশ কিছু ট্রেনের সময়সূচিতেও আনা হবে বদল। সময় পাল্টে দেওয়া হবে কিছু দূরপাল্লার ট্রেনেরও। ২৪ জুন থেকে ৯ জুলাই পর্যন্ত বাতিল থাকবে কিছু ট্রেন। বাতিলের খাতায় থাকছে 37536, 37538 ব্যান্ডেল লোকাল। বাতিল করা হচ্ছে নৈহাটি থেকে ছাড়া 37535, 37537 ডাউন লোকাল। ২৪ জুন, ২৮ জুন, ২৯ জুন, ১ জুলাই, ২ জুলাই, ৫ জুলাই, ৬ জুলাই, ৮ জুলাই ও ৯ জুলাই 37536 ব্যান্ডেল-নৈহাটি লোকাল সকাল ১১.৪২- এর পরিবর্তে ব্যান্ডেল থেকে ছাড়বে ১২টায়।

২৪ জুন, ২৮ জুন, ২৯ জুন, ১ জুলাই, ২ জুলাই, ৫ জুলাই, ৬ জুলাই, ৮ জুলাই ও ৯ জুলাই 37535 নৈহাটি-ব্যান্ডেল লোকাল ১২.১০- এর পরিবর্তে ১২.৩০টায় নৈহাটি থেকে ছাড়বে। ২৯ জুন 05639 শিলচর -কলকাতা এক্সপ্রেস ৯টার পরিবর্তে ভোর ৬টায় ছাড়বে।