বারাসত–বনগাঁ শাখায় ক্রমাগত লেট লোকাল ট্রেন! সমস্যার সমাধান কবে?‌

নতুন আপডেট এল।

author-image
Anusmita Bhattacharya
New Update
Mumbai_local_train_1644724849456_1644724849703

নিজস্ব সংবাদদাতা: ট্রেন লেট হওয়ার ফলে শুধু অফিস নয়, জরুরি কাজ নিয়ে বের হওয়া বহু মানুষ সমস্যায় পড়েন। প্রায় রোজ ট্রেন লেট চলছে। আর তার জেরে গন্তব্যে যেতে সমস্যায় পড়ছে যাত্রীরা, এমনটাই অভিযোগ উঠেছে। বিশেষ করে বারাসত–বনগাঁ শাখায় দেরিতে চলছে লোকাল ট্রেন। 

sdfghj

এমনিতেই লোকাল ট্রেন নিয়ে বিস্তর অভিযোগ যাত্রীদের। তার মধ্যে দেরি হলে ভোগান্তি বেড়ে যায়। গতকাল শনিবার এই অভিযোগ তোলেন নিত্যযাত্রীরা। অফিসটাইমে ট্রেনগুলি প্রায় ২০ মিনিট দেরিতে চলছিল বলে অভিযোগ। এদিকে আবার দেরি নিয়ে পূর্ব রেলের পক্ষ থেকে জানানো হয় এক বিশেষ তথ্য। জানা যায় যে রক্ষণাবেক্ষণের কাজের জন্য এই সমস্যা দেখা দিচ্ছে।

thr

কিন্তু রক্ষণাবেক্ষণের কাজের জন্য ট্রেন দেরিতে চলছে এটা কর্মস্থলে মানা হয় না। তাই দেরি নিয়ে ক্ষুব্ধ নিত্যযাত্রীরা। অন্যান্য দিন মধ্যমগ্রাম স্টেশন দিয়ে কয়েকটি শিয়ালদামুখী ট্রেন ১ নম্বর প্ল্যাটফর্ম থেকে চলে। কিন্তু শনিবার শিয়ালদামুখী ট্রেনগুলি ২ নম্বর স্টেশন দিয়ে চলছিল। তাতে আরও সমস্যা হয়। এর জেরেই ট্রেন লেট হচ্ছে বলে আশঙ্কা করছে যাত্রীরা সবাই। বারাসত–বনগাঁ শাখায় প্রত্যেকদিন ট্রেন লেট করার জেরে যে কোনো কাজে যাওয়া মানুষের সমস্যার কথা কানে পৌঁছেছে রেল কর্তাদেরও।

train ajkkl.jpg

শিয়ালদহ দক্ষিণ শাখায় ঘুটিয়ারি শরিফ স্টেশনের একাধিক দোকানে বিধ্বংসী আগুন লেগে যায় আজ। সকাল সাড়ে ১০টা নাগাদ ১ নম্বর প্ল্যাটফর্মের বেশ কয়েকটি দোকানে এই ঘটনা ঘটে যায়। শিয়ালদহ দক্ষিণ শাখার ক্যানিং লাইনে বিভিন্ন স্টেশনে আপ-ডাউন দুই লাইনের ট্রেনই দাঁড়িয়ে থাকে।