'নিজেদের ইচ্ছেমতো তদন্ত, কোর্ট চালাবে এরা?' জুনিয়র ডাক্তারদের উদ্দেশ্যে বিস্ফোরক মন্তব্য কুনাল ঘোষের

জুনিয়র ডাক্তারদের সমালোচনা করে কুনাল ঘোষ বলেছেন যে, ডাক্তাররা নিজেদের ইচ্ছেমতো তদন্ত ও আদালত পরিচালনার চেষ্টা করছেন, যা আইনগত ও নৈতিকভাবে অগ্রহণযোগ্য।

author-image
Debapriya Sarkar
New Update
Kunal ghosh

নিজস্ব প্রতিবেদন : সম্প্রতি জুনিয়র ডাক্তারদের নতুন অবস্থান নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন কুনাল ঘোষ। আগে তারা CBI তদন্তের জন্য আহ্বান জানাচ্ছিল, কিন্তু এখন CBI-এর চার্জশিট মানতে অস্বীকার করছে। এই বিষয়টি নিয়ে কুনাল ঘোষ তার টুইটার হ্যান্ডেল একটি পোস্ট করেছেন। 

kunal ghj.jpg

জুনিয়ার ডাক্তারদের অবস্থানকে উল্লেখ করে কুনাল ঘোষ লিখেছেন, "আবার নতুন নাটক জুনিয়র ডাক্তারদের একাংশের। এতদিন ছিল We want CBI. এখন বলছে, CBI chargesheet মানি না। কেন একজনকে? যাকে পুলিশই ধরেছে। ওরা নাকি রাজভবন যাবে। ইয়ার্কি হচ্ছে? যে জুনিয়র ডাক্তাররা ময়নাতদন্ত সংক্রান্ত নথিতে সই করে মান্যতা দিয়ে পরে চেপে গিয়ে বিপ্লবে, এবার আগে তাদের গ্রেপ্তার করে জেরা করুক সিবিআই। কাদের কথায় অবস্থান বদল? নিজেদের ইচ্ছেমত তদন্ত, কোর্ট চালাবে এরা? ভেবেছে কী? সিবিআইয়ের পরবর্তী চার্জশিট পর্যন্ত অপেক্ষা করছে না। এরা ন্যায়বিচার চায় না। নির্দিষ্ট রাজনৈতিক অঙ্কে অরাজকতা চায়"।

Protest

সংশ্লিষ্ট বিষয়গুলোর সঠিক তদন্তের জন্য সিবিআইয়ের সামনে জুনিয়র ডাক্তারদের এমন আচরণ দেশের আইন ও শৃঙ্খলা পরিস্থিতি এবং চিকিৎসা পেশার প্রতি মানুষের আস্থা নিয়ে প্রশ্ন তুলছে। সঠিক দিকনির্দেশনা ছাড়া, এটি একটি বিপজ্জনক পরিস্থিতিতে পরিণত হতে পারে।