ফের কুণালের নিশানায় চিকিৎসকেরা, এবার আনলেন নতুন অভিযোগ

তাঁদের স্বাস্থ্য ভবনের সামনে ধর্না কর্মসূচী যেমন চলছে, তেমনই চলবে। 

author-image
Atreyee Chowdhury Sanyal
New Update
kunal on doctors

File Picture

নিজস্ব সংবাদদাতা: ফের কুণাল ঘোষের নিশানায় চিকিৎসক মহল। কেননা রাজ্য সরকারের সাথে জুনিয়র চিকিৎসকদের দ্বিতীয় বৈঠকেও মেলেনি কোনও সমাধান সূত্র। গতকাল অনেক রাত পর্যন্ত চলে বৈঠক। বৈঠকে প্রতিশ্রুতি পেলেও মিনিটস্‌ তার উল্লেখই করা হয়নি বলে জানান জুনিয়র চিকিৎসকেরা। স্বাভাবিক ভাবেই তারা জানিয়ে দেন কর্মবিরতি প্রত্যাহার করা হচ্ছে না। তাঁদের স্বাস্থ্য ভবনের সামনে ধর্না কর্মসূচী যেমন চলছে, তেমনই চলবে। 

rgkar-protest
File Picture

আর তাঁদের এই সিদ্ধান্তের পরই ফের চিকিৎসকদের এক হাত নিলেন কুণাল ঘোষ। এদিন নিজের এক্স হ্যান্ডেলে কুণাল লেখেন, “আরজি করের সব দোষীর চরম সাজা হোক। সাফাই অভিযান হোক সিস্টেমের সর্বত্র। সরকারি, বেসরকারি হাসপাতাল, নার্সিংহোম, ক্লিনিক, ওষুধ কোম্পানি, ডায়গোনেস্টিক সেন্টার, পেসমেকার ও সরঞ্জাম কোম্পানি, বিদেশভ্রমণ, বীমাসহ সর্বত্র। কেন মানুষের এত খরচ? টাকা যায় কোথায়? বিল বাড়ে কেন?” যদিও এতো কিছু বলার পরও কুণাল ঘোষ উল্লেখ করেছেন, সব চিকিৎসক এই তালিকায় পড়েন না।

তবে কুণাল ঘোষের এই আক্রমণ প্রথম নয়। এর আগেও বহুক্ষেত্রে এই আন্দোলনকে খোঁচা দিয়েছেন তিনি। তাই তাঁর এই আক্রমণগুলিকে গুরুত্ব দিচ্ছেন না জুনিয়র চিকিৎসকেরা।

 

Adddd