এজেসি বোস ফ্লাইওভার, শেক্সপিয়ার সরণি এবং পার্ক স্ট্রিট শহরে ট্রাফিক চলাচল প্রশমিত করছে

কলকাতায় যানজটে বিরক্ত? এজেসি বোস ফ্লাইওভার, শেক্সপিয়ার সরণি এবং পার্ক স্ট্রিট: শহরে ট্রাফিক জ্যামের কেন্দ্র AJC বোস ফ্লাইওভার এড়িয়ে চলুন। এএনএম নিউজ এক্সক্লুসিভ খবর পেয়েছে যে কলকাতা শহরের কয়েকটি জায়গায় অকারণে যানজট হচ্ছে। রইল সেই আপডেট।

author-image
Anusmita Bhattacharya
New Update
TrafficJam

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা: আপনি যদি পার্ক সার্কাস বা সল্টলেক থেকে ডালহৌসি বা এসপ্ল্যানেডের পথে বা শহরের পূর্ব অংশের যে কোনও জায়গায় যেতে চান তবে এজেসি বোস ফ্লাইওভারটির শরণাপন্ন হবেন না। এএনএম নিউজকে শহরের পুলিশ প্রধান বিনীত গোয়েল এক্সক্লুসিভ জানিয়েছেন যে কলকাতা পুলিশ সার্ভে করে দেখেছে এসএসকেএম হাসপাতালের কাছে যানজট অপ্রয়োজনীয়ভাবে তৈরী হচ্ছে যেখান থেকে যানবাহনগুলো শহরের পশ্চিম ও দক্ষিণ পশ্চিম অংশের পাশাপাশি এসপ্ল্যানেড এবং ডালহৌসি যাওয়ার জন্য নিচে নেমে যাচ্ছে। 

কলকাতা পুলিশ এখন থেকে এজেসি বোস ফ্লাইওভার থেকে ডানদিকে এসএসকেএম হাসপাতালের কাছে যে কোনও ইউ টার্ন এবং যান চলাচল সীমিত করবে এবং বন্ধ করবে। ট্রাফিক পুলিশ পার্ক সার্কাস এবং কলকাতার পূর্ব অংশ থেকে এসপ্ল্যানেড এবং ডালহৌসির দিকে যাওয়ার জন্য গাড়ি চালকদের পার্ক স্ট্রিটের রাস্তাটি ব্যবহার করার পরামর্শ দিচ্ছে।

"পার্ক সার্কাস প্রশস্ত এবং যানবাহন চলাচল দ্রুত হওয়ার পাশাপাশি কোনও ট্রাফিক জ্যাম হয় না," একজন সিনিয়র পুলিশ আধিকারিক দিলেন এই তথ্য। পুলিশ পার্ক স্ট্রিটকে পূর্ব থেকে পশ্চিমে স্থায়ীভাবে ওয়ান ওয়ে করার কথা ভাবছে এবং শেক্সপিয়ার সরণি পশ্চিম থেকে পূর্বে স্থায়ীভাবে ওয়ান ওয়ে হয়ে যাবে৷

impact