বড় খবর: সরিয়ে দেওয়া হলো শুভেন্দু অধিকারীকে!

এবার কোপ পড়ল শুভেন্দু অধিকারীর উপর। শুভেন্দু অধিকারীর নাম বাদ দেওয়া হয়েছে। তাঁকে সরিয়ে ফেলার সিদ্ধান্ত নিল উদ্যোক্তা গেরুয়াপন্থী সংগঠন। কিন্তু কেন?

author-image
Anusmita Bhattacharya
New Update
suvendu attack tm

নিজস্ব সংবাদদাতা: কোপ পড়ল শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) উপর। সরিয়ে ফেলার সিদ্ধান্ত নিল উদ্যোক্তা গেরুয়াপন্থী সংগঠন। রবীন্দ্রজয়ন্তী অনুষ্ঠানের (Rabindra Jayanti) ব্যানার থেকে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর নাম সরিয়ে নেবে 'খোলা হাওয়া'। সমালোচনার চাপে আমন্ত্রণপত্রে যুক্ত করা হয়েছে রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারের (BJP State President Sukanta Majumder) নাম। ২৫ বৈশাখ বিকেলে সায়েন্স সিটিতে (Science City) রবীন্দ্রজয়ন্তী পালনের আয়োজন করা হয়েছে। উপস্থিত থাকবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। শাহর সঙ্গে বক্তা হিসাবে শুভেন্দু অধিকারী, 'খোলা হাওয়া'র সভাপতি স্বপন দাশগুপ্তর নাম থাকলেও সুকান্ত মজুমদার বা দিলীপ ঘোষদের নাম না থাকায় বিতর্ক তৈরি হয়েছিল। অনুমান, ওই বিতর্ক চাপা দিতেই শুভেন্দুর নাম সরালেন উদ্যোক্তারা।

রবীন্দ্র জয়ন্তীর আমন্ত্রণপত্রের ছবি পোস্ট করেন বিজেপি নেতা শঙ্কুদেব পণ্ডা যেখানে দেখা যায় যে নাম নেই শুভেন্দুর। শঙ্কুদেব আবার দাবি করেন যে ভিতরের পাতায় বিরোধী দলনেতার নাম দেওয়া রয়েছে। রবীন্দ্রনাথ ছাড়া কারুর ছবি রাখা হবে না ব্যানারে, দাবি করলেন বিজেপি নেতা।