করুণাময়ী থেকে মহামিছিল জুনিয়র চিকিৎসকদের! যোগদান অসংখ্য সাধারণ মানুষের

করুণাময়ী থেকে স্বাস্থ্যভবন পর্যন্ত মহামিছিল করেন জুনিয়র চিকিৎসকরা। অসংখ্য সাধারণ মানুষ সেখানে যোগদান করেন।

author-image
Tamalika Chakraborty
New Update
junior doctors michil

নিজস্ব সংবাদদাতা: ছয় দিন স্বাস্থ্য ভবনের সামনে জুনিয়র চিকিৎসকরা অবস্থান বিক্ষোভ চালাচ্ছেন। ষষ্ঠ দিন জুনিয়র চিকিৎসকরা মহামিছিলের ডাক দেন। সেন্ট্রাল পার্ক থেকে এই মিছিল স্বাস্থ্যভবন যায়। শুক্রবার থেকেই কলকাতার আকাশের মুখ ভার। মেঘলা আকাশ তার সঙ্গে বৃষ্টি। বাজে আবহাওয়াকে সঙ্গে নিয়ে জুনিয়র চিকিৎসকদের এই মিছিলে অসংখ্য মনুষ অংশগ্রহণ করে। সল্টলেকের রাস্তা স্লোগানে স্লোগানে ভরে যায়।

junior doctor protest nnn

পাঁচ দফা দাবি নিয়ে শনিবার কালীঘাটে যায় জুনিয়র চিকিৎসকরা। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের শর্ত মেনে নিয়ে  বৈঠক করতে রাজি হন জুনিয়র চিকিৎসকরা। কিন্তু শেষ মুহূর্তে জুনিয়র চিকিৎসকদের স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য জানান, মুখ্যমন্ত্রী অনেকক্ষণ অপেক্ষা করেছেন। আর আলোচনা করবেন না। বার বার আলোচনার জন্য  জুনিয়র চিকিৎসকরা অনুরোধ করলেও মুখ্যমন্ত্রী আলোচনায় বসতে রাজি হননি। জুনিয়র চিকিৎসকরা কান্নায় ভেঙে পড়েন। 

অন্যদিকে, শনিবারই সিবিআই তিলোত্তমা ধর্ষণ ও খুন কাণ্ডে সন্দীপ ঘোষ ও টালা থানার ওসি অভিজিৎ মণ্ডলকে গ্রেফতার করে। আজকে সিবিআই অভিজিৎ মণ্ডলকে আদালতে তোলার সময় একাধিক বিস্ফোরক অভিযোগ করেছে। তিলোত্তমা ধর্ষণ ও খুন কাণ্ডের নেপথ্যে বড় ষড়যন্ত্র থাকতে পারে বলে সিবিআই আশঙ্কা প্রকাশ করছেন। 

 tamacha4.jpeg