মিথ্যাবাদী কুণাল ঘোষ! ক্ষেপে লাল অন্দোলনরত জুনিয়র চিকিৎসকরা

কুণাল ঘোষ মিথ্যা কথা বলছেন বলে দাবি জুনিয়র চিকিৎসকদের।

author-image
Tamalika Chakraborty
New Update
kunal ghj.jpg



নিজস্ব সংবাদদাতা: কুণাল ঘোষ দাবি করেছিলেন, বিনীত গোয়েলের সঙ্গে জুনিয়র চিকিৎসকদের সাক্ষাতের মধ্যস্থতা করেছিলেন তিনি। জুনিয়র চিকিৎসকরা তা কার্যত অস্বীকার করলেন। এই প্রসঙ্গে জুনিয়র চিকিৎসকরা একটি সাংবাদিক সম্মেলন করেন। সেখানে তাঁরা জানিয়ে দেন, লালবাজার অভিযান ও পুলিশ কমিশনারের সাক্ষাতের মাঝে কোনও মধ্যস্থতা হয়নি। আন্দোলনে মধ্যস্থতাকারীর ভূমিকায় কেউ আগেও ছিল না। পরেও থাকবে না। এটাই তাঁদের মুখ্য অবস্থান। তাঁদের আন্দোলন সম্পূর্ণ অরাজনৈতিক। 

আন্দোলনকারী এক চিকিৎসক জানিয়েছেন, গত সাড়ে তিন বছর ধরে সন্দীপ ঘোষ ও তাঁর ঘনিষ্ঠরা আমাদের ওপর কীভাবে অত্যাচার করেছে, তা জানার জন্য একটি সংবাদমাধ্যম আমাদের আমন্ত্রণ জানিয়েছিল। আমরা সেখানে গিয়েছিলাম। অনুষ্ঠানের শেষে আকস্মিকভাবে কুণাল ঘোষের সঙ্গে দেখা হয়ে যায়। সেখানে আমরা সৌজন্য বিনিময় করি। দুই থেকে তিন মিনিট কথা হয়। আমরা সেখানে লালবাজার অভিযান নিয়ে কোনও কথা বলিনি। যে ছবিটি প্রকাশ করা হয়েছে, সেটা আমাদের না জানিয়ে তোলা হয়েছে। সেটা নিয়ে অপপ্রচার চালানো হচ্ছে।"

সোশ্যাল মিডিয়ায় কুণাল ঘোষ বলেন, "আজ সকালে আন্দোলনকারীদের তরফে আমার সঙ্গে যোগাযোগ করা হয়। তাঁদের তরফে বলা হয় নির্দিষ্ট কিছু কারণে লালবাজারের ধরণা এগোন ঠিক হবে না। তাঁরা আজই এখনই নগরপাল ইস্তফা না দিলে উঠবেন না, এই দাবিতে অনড় থাকবেন না। পরে ইস্তফা দিলেও হবে। আজ শুধু নগরপালের হাতে স্মারকলিপি দিয়ে দেখা করতে চান। তারপর রাজপথ থেকে ধর্ণা তুলে নেবেন। পরবর্তী আন্দোলন চলবে। মাননীয়া মুখ্যমন্ত্রী যদি বিষয়টি বিবেচনা করেন, তাহলে ব্যারিকেড থেকে একটু এগিয়ে অবস্থান এবং তারপর স্মারকলিপিতেই কর্মসূচি আপাতত শেষ হবে। তবে আন্দোলন চলবে।"

 

 

 tamacha4.jpeg