যাদবপুর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপকের ঝুলন্ত দেহ উদ্ধার

যাদবপুর বিশ্ববিদ্যালয়ে মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর সুমন নিহার। তার বাড়ি লালগোলায়। মঙ্গলবার কলকাতায় ফিরে আসার কথা ছিল তার। কিন্তু হঠাৎ তার ঝুলন্ত দেহ দেখতে পাওয়া যায় লালগোলার বাড়িতে। ঠিক কি কারণে এমনটা ঘটেছে তা জানা যায়নি এখনও।

author-image
Shroddha Bhattacharyya
New Update
JADAVPUR .JPG

নিজস্ব সংবাদদাতা : যাদবপুরের বিশ্ববিদ্যালয়ের এক প্রফেসরের রহস্যমৃত্যুকে ঘিরে জল্পনা তুঙ্গে। লালগোলার বাড়ি থেকে উদ্ধার করা হয় মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসরের ঝুলন্ত দেহ।মৃত প্রফেসরের নাম সুমন নিহার। তিনি লালগোলার বালিপাড়া এলাকার বাসিন্দা। লালগোলার বাড়িতে ফিরেছিলেন গত রবিবার। মঙ্গলবার দুপুরে  কলকাতায় ফেরার কথা ছিল। হঠাৎই এইদিন দুপুরে পরিবারের সদস্যরা লালগোলায় ঘরের মধ্যে ঝুলন্ত অবস্থায় দেখতে পান সুমন নিহারকে। তৎক্ষণাৎ তাকে লালগোলার কৃষ্ণপুর হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিত্‍সকেরা ওই প্রফেসরকে মৃত বলে ঘোষণা করেন।ঠিক কি কারণে প্রফেসরের এমন পদক্ষেপ তা এখনও জানা যায়নি। বাড়িতে বাবা ও মার সাথে থাকতেন যাদবপুরের প্রফেসর। এই ঘটনার পেছনে কোনো প্রেমঘটিত কারণ আছে কিনা তা নিয়ে উঠছে প্রশ্ন।

এর আগে যাদবপুরে একাধিক পড়ুয়ার আত্মহত্যাকে ঘিরে রহস্য দানা বেধেছিল। এবার প্রফেসরের মৃত্যু।মৃত্যুর সঠিক কারণ খুঁজতে এখনও তদন্ত চালাচ্ছে পুলিশ।

 

flamefood1

 

 

flavourfood

 

cityaddnew