"অপসারণের বদলে "পছন্দের জায়গায়" বদলি! Wah didi wah"

এবার মমতাকে কটাক্ষ।

author-image
Aniket
আপডেট করা হয়েছে
New Update
Mamata-at-July-TMC-Rally

File Picture

নিজস্ব সংবাদদাতা: এবার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে কটাক্ষ করলেন তরুণজ্যোতি তিওয়ারি। মমতা ব্যানার্জির পুলিশ আধারিকদের বদলির বিষয়কে কেন্দ্র করে তরুণজ্যোতি তিওয়ারি বলেন, "অপসারণের বদলে "পছন্দের জায়গায়" বদলি! Wah didi wah"।

ইতিপূর্বে এই বিষয়ে তিনি ট্যুইট করে বলেন, "ইনি ভাঙবেন তবু মচকাবেন না।। DHE, DMS এবং কলকাতা পুলিশ কমিশনার কে তাদের বর্তমান পোস্টিং থেকে সরিয়ে কোন সম্মানজনক পোস্ট দেবেন বলে ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী।। এই অফিসার গুলো তাদের তৃণমূলের প্রতি আনুগত্যের ফসল বরাবর পায় এবং এবারও পেল।। যে ডিপার্টমেন্টে যাবে সেই ডিপার্টমেন্টের অবস্থায় স্বাস্থ্য দপ্তরের মতোই হবে।। ডাক্তার বাবুরা স্বাস্থ্য দপ্তর কিছুটা পরিষ্কার করতে পেরেছেন যদিও স্বাস্থ্যমন্ত্রী টা একই আছে।। অন্যান্য জায়গা গুলোর দায়িত্ব সাধারন মানুষ নিক"।।

এছাড়াও আরও একটি ট্যুইটে তিনি বলেন, "কিছু পচা আলুকে বস্তা থেকে তুলে ডাস্টবিনে ফেলার জায়গায় যখন অন্য কোন আলুর বস্তায় রাখা হয় কি? যাদের বিরুদ্ধে বিভাগীয় তদন্ত এনে আপাতত সাসপেন্ড এবং পরবর্তীকালে বরখাস্ত করার কথা ছিল তাদেরকে ভালো জায়গা দিচ্ছেন মাননীয়া।। কেন? মুখ্যমন্ত্রীর ইচ্ছায় এরা অনেক কিছু করেছে বলে?" তরুণজ্যোতি তিওয়ারির ট্যুইটকে কেন্দ্র করে শোরগোল শুরু হয়েছে।

 . . . . . . . . . . . . . . . . . . . . . . .  . . .