বিগত কয়েক বছরে পশ্চিমবঙ্গের অরাজনৈতিক আন্দোলন গুলোতে একটা করে মইদুল ইসলাম থাকে যারা শাসক দলের কথা মত কাজ করে, কিন্তু প্রশ্নটা থেকেই যাবে,  আপনাদের আন্দোলনের মইদুল ইসলামটা কে? এবারের আন্দোলন নিয়ে জানিয়ে দেওয়া হল- রাতের বড় খবর

কি বললেন মইদুল ইসলাম?

author-image
Aniket
New Update
c

File Picture

নিজস্ব সংবাদদাতা: এবারের আন্দোলন নিয়ে বড় প্রশ্ন তুলে ধরে এবার ট্যুইট করে নিজের মনের কথা জানিয়ে দিলেন তরুণজ্যোতি তিওয়ারি।

Junior doctors in West Bengal call off strike after meeting Mamata Banerjee

তিনি ট্যুইট করে বলেছেন, "বিগত কয়েক বছরে পশ্চিমবঙ্গের অরাজনৈতিক আন্দোলন গুলোতে একটা করে মইদুল ইসলাম থাকে যারা শাসক দলের কথা মত কাজ করে।। এই আন্দোলনের মইদুল ইসলাম অনেকগুলো।। বিশ্ব মজুমদার এবং চন্দ্রিমা ভট্টাচার্যের সাথে মিটিং, পরের দিন মুখ্যমন্ত্রীর আপনাদের মঞ্চে আসা এবং তারপর মুখ্যমন্ত্রীর টালি চালায় মিটিং।। স্বাস্থ্য ভবনের সামনে যখন ডেকোরেটর জিনিসপত্র নিয়ে যাচ্ছিল তখন জুনিয়র ডাক্তার কয়েকজন বলছিলেন যে তারা কিছু জানে না।। তারা হয়তো সত্যিই জানেন না কিন্তু যারা জানার তারা জানেন।। যে সকল জুনিয়ার ডাক্তার আন্দোলন করছিল তাদের আন্দোলনকে আমার প্রণাম।। ডাক্তারদের মধ্যে SUCI, AIDSO, DYFI, SFI এবং অন্যান্য বাম সংগঠন এবং অতি বাম সংগঠনের যারা ছিলেন তাদেরকে ডবল প্রণাম।। মমতা বন্দ্যোপাধ্যায় আপনাদেরকে যথাযথ কাজে লাগিয়েছেন।। যাদের বিরুদ্ধে আপনাদের আন্দোলন ছিল তাদের পদত্যাগ হয়নি উল্টে পদোন্নতি হয়েছে।। CBI তদন্তে একের পর এক ঘটনা সামনে এসেছে এবং এখনো পর্যন্ত অনেকজন গ্রেফতার হয়েছে। তারা সুপ্রিম কোর্টের রিপোর্ট দিয়েছে এবং সুপ্রিম কোর্ট তাদের রিপোর্টে সন্তুষ্ট।। মমতা বন্দ্যোপাধ্যায় তাড়াহুড়ো করছিলেন প্রমাণ লোপাট করার জন্য এখন আপনারা হঠাৎ তাড়াহুড়ো কেন করছেন? CGO কমপ্লেক্সে যাচ্ছেন এবং আপনাদের সম্পূর্ণ অধিকার আছে,  কেন্দ্রীয় সংস্থা দের কাছে প্রশ্ন করার অধিকার সবার আছে।। কিন্তু কোর্টের তত্ত্বাবধানে তদন্ত হচ্ছে সুতরাং তারা উত্তর দেবে একমাত্র কোর্ট কে।। এই ছোট্ট কথাটা আপনারাও জানেন।। গত দিন সুপ্রিমকোর্টে আপনাদের আইনজীবী যিনি ছিলেন তিনিও জানেন।। হঠাৎ অন্য রাস্তায় কেন আজকে? মানুষ সব বোঝে,  চিন্তা করবেন না জনগণের আন্দোলন জনগণ চালিয়ে যাবে।। এতদিন পর্যন্ত আপনাদের লড়াইকে সম্মান জানিয়ে এসেছি এবং ভবিষ্যতেও জানাবো।। আপনারা অত্যন্ত মেধাবী এবং নিজেদের যোগ্যতায় নিজেদের জায়গা পেয়েছেন সুতরাং আপনাদেরকে অপমান করার কোন ইচ্ছা এবং অধিকার আমার নেই।। কিন্তু প্রশ্নটা থেকেই যাবে, আপনাদের আন্দোলনের মইদুল ইসলামটা কে?" তরুণজ্যোতি তিওয়ারির এই ট্যুইটকে কেন্দ্র করে শোরগোল শুরু হয়েছে।